| |

সর্বশেষঃ

ফের একসঙ্গে শাহরুখ-দীপিকা

আপডেটঃ 1:47 pm | July 22, 2020

বিনোদন ডেস্ক : বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোন। ফের একসঙ্গে পর্দায় হাজির হবেন তারা।

যশরাজ ফিল্মসের ব্যানারে একটি সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন ‘ওয়ার’ সিনেমাখ্যাত পরিচালক সিদ্ধান্ত আনন্দ। শোনা যাচ্ছে, এতে শাহরুখ খানের সঙ্গে রোমান্স করবেন দীপিকা। ইতোমধ্যে নাকি সিনেমাটির চিত্রনাট্য পড়েছেন এই অভিনেত্রী। গল্পও তার পছন্দ হয়েছে। তবে এখনো এ বিষয়ে কোনো আনুষ্ঠানিক ঘোষণা পাওয়া যায়নি।

এ প্রসঙ্গে একটি সূত্র বলেন, “করোনা মহামারির আগে যশরাজ ফিল্মসের ৫০ বছর পূর্তি উপলক্ষে সকল বড় বাজেটের সিনেমাগুলোর ঘোষণার জন্য একটি বড় অনুষ্ঠানের আয়োজনের পরিকল্পনা ছিল। যশ চোপড়াজির জন্মদিনে উপলক্ষে এই ঘোষণা দেওয়া হতো। ‘ওয়ার’ পরিচালকের সঙ্গে শাহরুখ ও দীপিকার সিনেমাটিও এই তালিকায় ছিল।”

সবকিছু ঠিক থাকলে ‘ওম শান্তি ওম’, ‘হ্যাপি নিউ ইয়ার’ ও ‘চেন্নাই এক্সপ্রেস’ সিনেমার পর ফের জুটি বেঁধে অভিনয় করবেন শাহরুখ-দীপিকা।

দীপিকা অভিনীত পরবর্তী সিনেমা ‘৮৩’। সকুন বাত্রার একটি সিনেমায় অভিনয় করছেন তিনি। পাশাপাশি হলিউডের ‘ইন্টার্ন’ সিনেমার হিন্দি রিমেকে দেখা যাবে তাকে। এছাড়া সম্প্রতি প্রভাসের সঙ্গে পরিচালক নাগ অশ্বিসের একটি সিনেমায় অভিনয়ের ঘোষণা দিয়েছেন এই অভিনেত্রী।

অন্যদিকে ‘জিরো’ সিনেমার পর দীর্ঘদিন সিনেমা থেকে দূরে শাহরুখ। তার পরবর্তী সিনেমা নিয়ে অনেক দিন থেকে জল্পনা-কল্পনা চলছে। শোনা যাচ্ছে, খুব শিগগির রাজকুমার হিরানির একটি সিনেমার শুটিং শুরু করবেন এই অভিনেতা। তবে এ বিষয়ে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা পাওয়া যায়নি।

HostGator Web Hosting