| |

সর্বশেষঃ

মিথিলার ‘জীবন যেখানে যেমন’

আপডেটঃ 1:51 pm | July 22, 2020

বিনোদন প্রতিবেদক : করোনা সংক্রমণের কারণে যতটা সম্ভব মানুষ এখন ঘরে থাকার চেষ্টা করছেন। জীবিকার প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হচ্ছেন না অনেকেই।

এরই মধ্যে তানভীর তারেক তার ফেসবুক ও ইউটিউব চ্যানেলে ‘জীবন যেখানে যেমন’ নামে এক আড্ডার আয়োজন করেছেন।

শোবিজ অঙ্গনসহ সমাজের নানা পেশার গুণী মানুষদের নিয়ে এই অনুষ্ঠান সাজানো হয়েছে। তানভীর তারেকের গ্রন্থণা ও সঞ্চালনায় আজকের আড্ডায় অতিথি হিসেবে উপস্থিত থাকবেন রাফিয়াথ রশীদ মিথিলা।

তানভীর তারেক রাইজিংবিডিকে বলেন—প্রতিটি মানুষের যাপিত জীবনের নানা বাঁকবদলের গল্প থেকে অনেক কিছু শেখার আছে। এ কারণে আমার এই সিরিজের ইন্টারভিউগুলোতে খুব সাবলীলভাবে জীবনের টুকরো গল্পগুলো শুনবার ও শোনাবার চেষ্টা করছি।

তিনি আরো বলেন—মিথিলা আমাদের দেশের গুণী একজন শিল্পী। অথচ তার ব্যক্তিজীবনের কিছু বিচ্ছিন্ন প্রেম-অপ্রেমের গল্প কিংবা দেশের অন্যতম জনপ্রিয় তারকা তাহসানের সঙ্গে প্রেম-বিয়ে অতঃপর বিচ্ছেদ বা ওপার বাংলার নামি নির্মাতা সৃজিতকে বিয়ের খবর ছাড়া তার জীবনে যেন অন্য কোনো আলোচনার বিষয়বস্তু নেই। এই বিষয়টি আমাকে বিস্মিত করেছে। একজন গণমাধ্যমকর্মী হিসেবে বিষয়টি লজ্জা দেয়। এ কারণে আজ রাতে মিথিলার কাছে তার জীবনের নানা ছোট গল্প শুনতে চাইবো। আশা করছি, দর্শকদের জন্য এটি দারুণ উপভোগ্য হবে।

এর আগে অনুষ্ঠানটির ৩৯টি পর্ব প্রচার হয়েছে। এসব পর্বে দেশের একাধিক গুণী তারকা উপস্থিত থেকে সরাসরি আড্ডা দিয়েছেন। আজ (২২ জুলাই) রাত ১০টায় তানভীর তারেকের নিজস্ব ইউটিউব ও ফেসবুকে আড্ডাটি প্রচার হবে।

HostGator Web Hosting