| |

সর্বশেষঃ

ঈদে ফারিয়ার প্রথম

আপডেটঃ 1:36 pm | July 27, 2020

বিনোদন ডেস্ক : ছোট পর্দার আলোচিত অভিনেত্রী ফারিয়া শাহরিন। বর্তমানে ঈদের নাটক-টেলিফিল্মের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি।

অভিনয় ক্যারিয়ারে অনেক নাটকে অভিনয় করেছেন ফারিয়া। কিন্তু ঈদের কোনো সাত পর্বের ধারাবাহিক নাটকে এর আগে দেখা যায়নি তাকে। এবারই প্রথম সাত পর্বের ধারাবাহিক নাটকে অভিনয় করলেন তিনি।

‘মামা-ভাগ্নে যেখানে বিপদ নেই সেখানে’ নামে নাটকটি রচনা করেছেন মহিন খান। এটি পরিচালনা করেছেন কাজী সাইফ আহমেদ।

পরিচালক কাজী সাইফ আহমেদ রাইজিংবিডিকে বলেন—গল্পটি মামা-ভাগ্নেকে নিয়ে। মামা-ভাগ্নে সবসময় একসঙ্গে চলাফেরা করে। কিন্তু স্বভাবে খুব দুষ্ট প্রকৃতির। গ্রামের মানুষদের খুব বিরক্ত করে। গ্রামের চেয়ারম্যানের মেয়ে লতা ও পাতার সঙ্গে তারা প্রেম করতে চায়। চেয়ারম্যান সেটা মানতে পারে না। ধারাবাহিকটি কমেডি ধাঁচের গ্রামীণ পটভূমিতে লেখা। আশা করছি দর্শকদের ভালো লাগবে।

এতে লতা চরিত্রে অভিনয় করেছেন ফারিয়া শাহরিন। তার বিপরীতে অভিনয় করেছেন গল্পের মামা মীর সাব্বির। পাতা চরিত্র রূপায়ন করেছেন মীম চৌধুরী। তার বিপরীতে অভিনয় করেছেন গল্পের ভাগ্নে সাজু খাদেম। এছাড়াও অভিনয় করেছেন—তানভীর মাসুদ, শফিক খান দিলু, ইমু শিকদার, জান্নাত আক্তার, সন্জয় রাজ প্রমুখ।

ইভ্যালি অন-লাইন শপ নিবেদিত ধারাবাহিকটি এসজে মোশন পিকচার্সের ব্যানারে নির্মিত হয়েছে। প্রযোজনা করেছেন কাজী সাইফুল ইসলাম সোহেল। ঈদুল আজহার প্রথম দিন থেকে সপ্তম দিন পর্যন্ত রাত ৮টা ২০ মিনিটে বৈখাশী টিভিতে প্রচার হবে নাটকটি।

HostGator Web Hosting