| |

সর্বশেষঃ

মায়ের পরকিয়ায় প্রাণ গেলো শিক্ষার্থী পারভেজের, র‌্যাবের হাতে আটক ৫

আপডেটঃ 6:08 pm | October 15, 2020

মো: রাসেল হোসেন, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে চাঞ্চল্যকর পারভেজ হত্যা মামলার রহস্য উন্মেরচন করে ৫ আসামী আটক করেছে র‌্যাব-১৪। আটককৃতরা হলো মরিচারচরের নিহত পারভেজের মা রােজিনা আক্তার(৩০), প্রধান আসামী মৃত গিয়াস উদ্দিনের ছেলে মোঃ এমদাদুল হক (৩৮), আব্দুল জলিলের ছেলে মোঃ গনি (৪৫), আব্দুর রাজ্জাকের ছেলে মোঃ সুলতান উদ্দিন (৪০), মৃত আব্দুল মজিদ মুন্সীর ছেলে মোঃ রুহুল আমিন(৫৮)। বৃহস্পতিবার র‌্যাব-১৪ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য দেন উপ-অধিনায়ক মেজর মোঃ ফজলে রাব্বী।
তিনি জানান, গত ১১ অক্টোবর জেলার ঈশ্বরগঞ্জের উচাখিলা নামাপাড়া নদের পাড় থেকে মোঃ পারভেজ মিয়া (১৫) নামে এক স্কুলছাত্রের লাশ উদ্ধার করে পুলিশ। এ সংবাদে উদ্ধার র‌্যাব-১৪ এর একটি আভিযানিক দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে হত্যার তদন্ত শুরু করে । ঘটনাস্থল দর্শন, পারিপার্শ্বিকতার বিচার ও নিহতের বিভিন্ন বিষয় পর্যালােচনা এবং বিশ্লেষণ করে নিবিড় তদন্ত শেষে র‌্যাব-১৪ ঘটনার রহস্য উন্মোচন করে। গােপন সংবাদের ভিত্তিতে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জের বিভিন্ন এলাকা থেকে বৃহস্পতিবার ভোররাতে আসামীদের আটক করতে সক্ষম হয়।
গ্রেফতারকৃত আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, নিহত শিক্ষার্থী পারভেজের মা রোজিনার এমদাদুল হকের মধ্যে পরকীয়ার সম্পর্ক ছিল। বিষয়টি পারভেজ জানতে পারলে রোজিনা ও এমদাদুল হক দুজনে পারভেজকে হত্যার পরিকল্পনা করে। পরে অন্যান্য আসামীদের অর্থের বিনিময়ে ভাড়া করে তাদের সহায়তায় পারভেজকে হত্যা করে বলে আটককৃতরা স্বীকার করে।এ ঘটনায় আটককৃতদের ঈশ্বরগঞ্জ থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

HostGator Web Hosting