| |

সর্বশেষঃ

অপরাধ করলে কাউকে ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী

আপডেটঃ 2:32 pm | October 26, 2020

নিজস্ব প্রতিবেদক : কেউ অপরাধ করলে তাকে আইনের আওতায় আনা হবে, কোনো ছাড় দেওয়া হবে না বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

সোমবার (২৬ অক্টোবর) ধানমন্ডির বাসায় সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে ও ঢাকা দক্ষিণ সিটির ৩০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর এরফান সেলিমের বিরুদ্ধ নৌ-বাহিনীর এক কর্মকর্তাকে মারধরের বিষয়ে তিনি সাংবাদিকদের এ কথা বলেন।

তিনি বলেন, কেউ অপরাধ করলে তাকে আইনের আওতায় আনা হবে, সে যেই হোক। সে জনপ্রতিনিধি হোক বা যেই হোক। আইনের মুখোমুখি হতেই হবে। এটি অনাকাঙ্ক্ষিত। একজন মানুষকে এভাবে মারধর বা হত্যার হুমকি দেওয়া যেতে পারে না। তারপরও তিনি একটি বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তা।

মন্ত্রী বলেন, ‘অপরাধ অপরাধই। সেটাই দেখার বিষয়। নৌ-বাহিনীর কর্মকর্তাকে মারধরের যে ঘটনা ঘটেছে আমরা সেভাবেই ঘটনাটি দেখবো। ইতিমধ্যে মারধরের ঘটনায় থানায় মামলা হয়েছে। দ্রুত ঘটনার নিরপেক্ষ তদন্তের জন্য পুলিশ কর্মকর্তাদের নির্দেশ দেওয়া হয়েছে।’

উল্লেখ্য, রোববার (২৫ অক্টোবর) রাতে ঢাকা-৭ আসনের এমপি হাজী মোহাম্মদ সেলিমের ‘সংসদ সদস্য’ লেখা সরকারি গাড়ি থেকে নেমে নৌ-বাহিনীর কর্মকর্তা ওয়াসিফ আহমেদ খানকে মারধর করা হয়। এ ঘটনায় হাজী মোহাম্মদ সেলিমের ছেলে ও ওয়ার্ড কাউন্সিলর এরফান সেলিমের বিরুদ্ধে ধানমন্ডি থানায় মামলা হয়েছে।

HostGator Web Hosting