| |

সর্বশেষঃ

করোনায় আক্রান্ত মাহমুদউল্লাহ রিয়াদ

আপডেটঃ 12:23 pm | November 08, 2020

অনলাইন ডেস্ক : পাকিস্তান সুপার লিগে (পিএসএল) খেলতে সোমবার করাচি যাওয়ার কথা ছিল মাহমুদউল্লাহ রিয়াদের । তার আগে নিয়ম অনুযায়ী করোনাভাইরাস পরীক্ষা করাতে গিয়ে বিপত্তি। দুই দফায় পজিটিভ এসেছে বাংলাদেশের এ অভিজ্ঞ ক্রিকেটারের কোভিড পরীক্ষার ফল।

পিএসএলের প্লে অফে মুলতান সুলতানসের হয়ে খেলার কথা ছিল মাহমুদউল্লাহর। সেখানে তো যেতে পারছেনই না, বিসিবির টি-টোয়েন্টি টুর্নামেন্টেও তার খেলা অনিশ্চিত। এই মাসের তৃতীয় সপ্তাহে হওয়ার কথা এই বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ।

মাহমুদউল্লাহ বলেন, ‘পাকিস্তান যাওয়ার জন্যই পরীক্ষা করিয়েছিলাম ৬ তারিখ। পজিটিভ আসার পর চমকে গেছি। নিশ্চিত হওয়ার জন্য পরদিন আরেকবার করালাম, এবারও পজিটিভ। এমনিতে কোনো সমস্যা নেই। দুই দিন আগে থেকে হালকা একটু ঠাণ্ডা লেগেছে, যেটা নরম্যালই হতে পারে। এ ছাড়া কোনো উপসর্গ নেই। আপাতত বাসায়ই আইসোলেশনে আছি।’

তিনি বলেন, ‘পিএসএলে খেলা হচ্ছে না, হতাশাজনক তো বটেই। যথেষ্ট সাবধান ছিলাম। তবু কীভাবে হলো জানি না। কিছু করার নাই। ভবিষ্যতে আবার সুযোগ আসবে ইনশাল্লাহ। এখন আমাদের টি-টোয়েন্টি টুর্নামেন্টটি খেলতে পারি যদি, সেই আশা করছি।’

গত ২৫ অক্টোবর বিসিবি প্রেসিডেন্টস কাপে শিরোপা জিতেছে মাহমুদউল্লাহর দল। টুর্নামেন্টের অন্য সবার মতো তিনিও ছিলেন জৈব-সুরক্ষা বলয়ে। টুর্নামেন্ট শেষে কয়েকদিন মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে এসেছেন তিনি অনুশীলন করতে।

HostGator Web Hosting