| |

সর্বশেষঃ

অবশেষে মুম্বাই থেকে ফিরলেন দীঘি

আপডেটঃ 1:08 pm | April 10, 2021

বিনোদন ডেস্ক : করোনার প্রকোপ বাড়ছে ভারতে। মহারাষ্ট্রের অবস্থা আরও খারাপের দিকে যাচ্ছে দিন দিন। এরমধ্যে রাজ্যটির রাজধানী মুম্বাইতে চলছে বঙ্গবন্ধুর বায়োপিকের কাজ। সিনেমার শুটিংয়ে অংশ নিতে সেখানে যান চিত্রনায়িকা দীঘি।

শুটিংয়ে যাওয়ার পরই বাংলাদেশে জারি হয় লকডাউন। আর এতে ভারতেই আটকে যান দীঘি। টিকিটের জটিলতার কারণে শুটিং শেষে মুম্বাইতেই অবস্থান করছিলেন তিনি।

অবশেষে ঢাকায় ফিরেছেন দীঘি। ৯ এপ্রিল (শুক্রবার) দেশে পা রাখেন তিনি। নায়িকা বলেন, ‘দেশের লকডাউনের কারণে টিকিট পেতে সমস্যা হচ্ছিল। প্রায় দুই সপ্তাহ পর ঢাকায় ফিরলাম। এখন বেশ ভালো লাগছে।’

দীঘি আরও বলেন, ‘দেশে আসার পর ভালো লাগছে। কিন্তু মুম্বাই থেকে ফেরার সময় কিছুটা খারাপ লাগছিল। কারণ অনেকদিন সবার সঙ্গে বেশ আনন্দ করে কাজ করেছি। তাদের মিস করছি।’

জাতির পিতা বঙ্গবন্ধুর বায়োপিক ‘বঙ্গবন্ধু’ সিনেমাটি নির্মাণ করছেন বলিউডের প্রখ্যাত নির্মাতা শ্যাম বেনেগাল। এতে বঙ্গবন্ধুর সহধর্মিনী বেগম ফজিলাতুন্নেসা মুজিবের চরিত্রের অভিনয় করেছেন দীঘি। গত ২৫ মার্চ তিনি দ্বিতীয় লটের শুটিংয়ের জন্য মুাম্বইয়ে যান অভিনেত্রী।

উল্লেখ্য, ২ এপ্রিল (শুক্রবার) মুক্তি পেয়েছ দীঘি অভিনীত ‘টুঙ্গি পাড়ার মিয়া ভাই’ চলচ্চিত্র। এখানেও ফজিলাতুন্নেসা মুজিব চরিত্রে অভিনয় করেছেন তিনি। এর আগে গতমাসে মুক্তি পায় দীঘি অভিনীত প্রথম সিনেমা দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত ‘তুমি আছো তুমি নেই’।

HostGator Web Hosting