| |

সর্বশেষঃ

ময়মনসিংহে ট্রাক চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

আপডেটঃ 1:27 pm | April 19, 2021

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : ময়মনসিংহে বালুবাহী একটি ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। রোববার (১৮ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে নগরীর মাসকান্দা এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন পাটগুদাম মুক্তিযোদ্ধাপল্লি এলাকার মৃত আবুল হোসেনের ছেলে সুজন (২৮) ও পার্শ্ববর্তী দুলদুল ক্যাম্পের বাসিন্দা সুরুজ আলীর ছেলে সুমন (১৩)।

নিহত সুমনের চাচা তোফাজ্জল হোসেন বলেন, সুজন পাটগুদাম এলাকার ভাঙারি ব্যবসায়ী ও সুমন তার দোকানের কর্মচারী। রাতে সুমনকে সঙ্গে নিজের মোটরসাইকেলে করে বাইপাস এলাকায় একটি দোকানে পাওনা টাকা আনতে যাচ্ছিল। পথে এই দুর্ঘটনাটি ঘটে।

ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আলাউদ্দিন বলেন, রাতে সড়কটি ফাঁকা পেয়ে দ্রুতগতিতে কিছুটা হেলেদুলে যাচ্ছিল তারা। ওই মোটরসাইকেলের পেছনেই ছিল বালুবাহী একটি ট্রাক। চালক সুজন তার সামনে একটি অটোরিকশা দেখতে পেয়ে দ্রুত গতি থামালে ট্রাকটি তাদের মোটরসাইকেলে ধাক্কা দেয়।

তিনি আরো বলেন, এতে তারা ছিটকে পড়ে যান। এ সময় ট্রাকটির চাকার নিচে পড়ে পিষ্ট হয়ে তারা দুজনই ঘটনাস্থলে মারা যান। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের লাশ উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে।

HostGator Web Hosting