| |

সর্বশেষঃ

যে কারণে অভিনয় করলেন ন্যানসি

আপডেটঃ 2:32 pm | May 09, 2021

বিনোদন ডেস্ক : দেশের জনপ্রিয় সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যানসির ক্যারিয়ার ১৫ বছর বছরের। এই সময়টায় অডিও, প্লেব্যাক, নাটক-টেলিফিল্ম, বিজ্ঞাপনচিত্রের জিঙ্গেল সব মাধ্যমে দাপটের সঙ্গে কাজ করে গেছেন। তার অনেক গানই পেয়েছে তুমুল জনপ্রিয়তা। তবে একদিন পর্যন্ত কোনো ভিডিওতে অভিনয় করতে দেখা যায়নি তাকে।

এবার প্রথমবারের মতো অভিনয় করলেন এই গায়িকা। যেখানে তার নায়ক ‌‘ঊনপঞ্চাশ বাতাস’খ্যাত অভিনেতা ইমতিয়াজ বর্ষণ। মূলত মিতালী মুখার্জির গাওয়া নব্বই দশকের জনপ্রিয় গান ‘হারানো দিনের মতো হারিয়ে গেছ তুমি’র ভিডিওর জন্য ন্যানসির এই অভিনয়। গল্পনির্ভর এই ভিডিওটি বানিয়েছেন ভিকি জাহেদ। এখন চলছে সম্পাদনা। চলতি সপ্তাহেই এটি ইউটিউবে উন্মুক্ত করবে প্রযোজনা প্রতিষ্ঠান অনুপম রেকর্ডিং।

অভিনয় করা প্রসঙ্গে ন্যানসি বলেন, ‌‘এর আগে বিভিন্ন সময় আমি নিজের গানে লিপসিং করেছি। তবে ভিডিওতে অভিনয়ের অনেক প্রস্তাব পেয়েছিলাম। কখনো ইচ্ছা করেনি। মনে হয়েছিল গানটাই প্রধান থাক। এবারের প্রেক্ষাপট ভিন্ন। প্রথমত প্রযোজনা প্রতিষ্ঠান আবদার করেছে। দ্বিতীয়ত এটি একটি কালজয়ী গান। সেই গান এবং শিল্পীর প্রতিও শ্রদ্ধাবোধের একটা ব্যাপার আছে।’

এই গায়িকা আরও যোগ করেন, ‘করতে গিয়ে বুঝেছি অভিনয়টা কত কঠিন। কয়েক ঘণ্টার শুটিংয়ে আটবার শাড়ি পাল্টাতে হয়েছে! আমি জীবনে কখনও একদিনে এতবার পোশাক পাল্টাইনি। এই শুটিংটা করে অভিনয়শিল্পীদের প্রতি আমার শ্রদ্ধা আরও বেড়ে গেল। তারা সত্যিই অনেক কঠিন ও অসাধারণ কাজ করে থাকেন।’

উল্লেখ্য, মনিরুজ্জামান মনিরের কথায় আলাউদ্দিন আলীর সুরে এই গানটি ৯০ দশকের শুরুতে বিটিভির জন্য প্রথম গেয়েছিলেন শাহনাজ রহমতুল্লাহ। এরপর অডিও ক্যাসেটের জন্য গেয়েছেন মিতালী মুখার্জি। তবে মিতালীর গানটিই জনপ্রিয়তা পায়। সেটিই এবার গাইলেন ন্যানসি। কথা-সুর ঠিক রেখে নতুন করে সংগীতায়োজন করেছেন ইমন চৌধুরী।

HostGator Web Hosting