| |

সর্বশেষঃ

সাংবাদিক রোজিনার নি:শর্ত মুক্তি ও হেনস্থাকারিদের শাস্তির দাবিতে ময়মনসিংহে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

আপডেটঃ 6:09 pm | May 19, 2021

মোঃ রাসেল হোসেন, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : প্রথম আলোর জেষ্ঠ্য সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্থা ও গ্রেফতারের প্রতিবাদে এবং তার নিঃশর্ত মুক্তি দাবিসহ হেনস্থাকারিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়ন ও ময়মনসিংহ প্রেসক্লাবসহ বিভিন্ন সাংবাদিক ও সামাজিক সংগঠন। প্রেসক্লাবের সহ-সভাপতি এজেডএম ইমাম উদ্দিন মুক্তার সভাপতিত্বে বুধবার সকালে প্রেসক্লাবের সামনে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়নের সভাপতি আতাউল করিম খোকন, সাধারণ সম্পাদক মীর গোলাম মোস্তফা, প্রেসক্লাবের সাধারন সম্পাদক বাবুল হোসেন, ময়মনসিংহ রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোশাররফ হোসেন ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, বিএফইউজে’র কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও ময়মনসিংহ টেলিভিশন জার্ণলিস্ট এসোসিয়েশনের সভাপতি অমিত রায় ও শহিদুল আলম খসরু, টেলিভিশন জার্ণলিস্ট এসোসিয়েশনের সহ-সভাপতি শরীফুজ্জামান টিটু, সাধারন সম্পাদক আবু সালেহ মো. মুসা, নিউজ চ্যানেল জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি হারুনুর রশিদ, সাধারণ সম্পাদক হোসাইন শাহীদ, ডিভিশনাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, সিটি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মতিউল আলম, সাংবাদিক আব্দুর রাজ্জাক, জিয়া উদ্দিন আহমেদ, নিয়ামুল কবির সজল, এএইচএম মোতালেব, আব্দুল হাসিম, শরীফুজ্জামান টিটুসহ বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ।


এদিকে একই দাবিতে নগরীর ফিরোজ-জাহাঙ্গীর চত্ত্বরে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করে সুশাসনের জন্য নাগরিক সুজন। বক্তব্য রাখেন এডভোকেট শিব্বির আহমেদ লিটন, ইয়াজদানি কোরায়শী কাজল, সাংবাদিক নেতা অমিত রায়, হারুনুর রশিদ ও বাবলি আকন্দ, আলী ইউসুফ প্রমুখ।
বক্তারা রোজিনা ইসলামকে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং অবিলম্বে তাঁর নিঃশর্ত মুক্তি দাবি করে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জােিয়ছেন।

HostGator Web Hosting