| |

সর্বশেষঃ

আজিমপুর স্টাফ কোয়ার্টার থেকে ঢাবি ছাত্রীর মরদেহ উদ্ধার

আপডেটঃ 1:37 pm | June 06, 2021

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর আজিমপুর সরকারি স্টাফ কোয়ার্টারের একটি ভবনের টয়লেট থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ইসরাত জাহান তুষ্টির মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।

তুষ্টি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন। করোনার কারণে হল বন্ধ থাকায় তিনি আজিমপুর সরকারি স্টাফ কোয়ার্টারে সাবলেটে থাকতেন।

ওই ছাত্রীর বাড়ি নেত্রকোনার আটপাড়া উপজেলার। তার বাবার নাম আলতু মিয়া।

ফায়ার সার্ভিসের পলাশী ব্যারাক ফায়ার স্টেশনের স্টেশন অফিসার মো. সাইফুল ইসলাম রোববার সকালে এ তথ্য নিশ্চিত করে বলেন, ‘তুষ্টি (শনিবার) মধ্যরাতে বাথরুমে আটকা পড়েছিল। তার রুমমেট অনেকক্ষণ অপেক্ষা করে না পেয়ে ৯৯৯-এ ফোন দিলে আমরা এখানে (সকালে) এসে বাথরুমের দরজা ভেঙে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাই। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।’

তিনি জানান, দুজন শিক্ষার্থী মিলে স্টাফ কোয়ার্টারের নিচ তলায় একটি বাসায় সাবলেটে থাকতেন। সকালে তার রুমমেট ঘুম থেকে উঠে টয়লেটের দরজা ভেতর থেকে আটকানো দেখতে পায়। তবে ভেতরে কলের পানি পড়ছিল।

ফায়ার সার্ভিস আরও জানায়, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অসুস্থতাজনিত কারণে ওই ছাত্রী টয়লেটের ভেতরে পড়ে মারা যেতে পারে। তার শ্বাসকষ্টজনিত সমস্যা ছিলো। শনিবার সকালে বৃষ্টিতে ভিজেছিলেন তিনি। এ কারণে হয়তো শ্বাসকষ্টের সমস্যা বাড়তে পারে।

HostGator Web Hosting