| |

সর্বশেষঃ

জামালপুরে হোটেলের খাবার খেয়ে হাসপাতালে অর্ধশতাধিক

আপডেটঃ 1:21 pm | June 09, 2021

জামালপুর সংবাদদাতা : জামালপুরের সরিষাবাড়ীতে হোটেলের নিম্নমানের খাবার খেয়ে শিশু ও নারীসহ অর্ধশতাধিক মানুষ অসুস্থ হয়ে পড়েছে বলে জানা গেছে। তাদের সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সোমবার (৭ জুন) দুপুরের পর পৌরসভার পঞ্চপীর এলাকায় এ ঘটনা ঘটে। এতে ওই এলাকার মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক আরিফুল ইসলাম বলেন, ‘দুপুরের পর থেকে মধ্যরাত পর্যন্ত পেট ব্যথা, বমি ও ডায়রিয়ায় আক্রান্ত রোগী আসতে থাকে হাসপাতালে। তাদের সবাইকে ভর্তি নিয়ে চিকিৎসা দেওয়া হচ্ছে।’ নিম্নমানের খাবারের কারণে এটা হতে পারে বলে তিনি জানান।

এলাকাবাসী জানান, সরিষাবাড়ী পৌরসভার পঞ্চপীর বাজার এলাকার লালু মিয়ার খাবারের দোকানে সোমবার সকালে নাশতা করতে যান ওই এলাকার বেশ কিছু মানুষ। দুপুরের পর থেকে তাদের পেটব্যথা, বমি ও ডায়রিয়ার লক্ষণ দেখা দিলে অসুস্থ অবস্থায় একে একে সবাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হতে থাকেন। তাদের মধ্যে শিশু ও নারীর সংখ্যাই বেশি।

হাসপাতালে রোগীদের মধ্যে রয়েছে– সুমি, আব্দুল আজিজ, ফাতেমা বেগম, লাল ভানু, হোসনে আরা, ইউনুস মিয়া, মনির উদ্দিন, শাহাজাহান, স্বাধীন মিয়া, জাকির হোসেন, রাতুল, মার্জয়া, তামিম, মিষ্টি, রিয়া মনি, সাব্বির হোসেন, জুবাইর, আলম মিয়া, বিদ্যুৎ, আব্দুল হক, মজনু মিয়া, সিয়াম, আজিজুল, সিরাজ উদ্দিন, লাল মিয়া, জামিনুর, রাকিব মিয়া, ফাহাদ, ফরিদ মিয়া, তারা মিয়া, আশরাফ ফারুকী। এ ছাড়াও গুরুতর অসুস্থদের মঙ্গলবার সকালে জামালপুর জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

HostGator Web Hosting