| |

সর্বশেষঃ

তেলেগু সিনেমার নায়িকা, এবার দেশে অভিষেকের অপেক্ষায় মুক্তা

আপডেটঃ 3:06 pm | June 09, 2021

বিনোদন প্রতিবেদক : বাংলাদেশি মডেল হিসেবে ক্যারিয়ার শুরু করেছিলেন মেঘলা মুক্তা। কাজ করছেন বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার কিছু সিনেমায়। সেগুলোতে প্রধান চরিত্রে সুযোগ পাননি। আলোচনায় আসেন ভারতের তেলেগু সিনেমার নায়িকা হয়ে।

২০১৯ সালের ১ ফেব্রুয়ারি ভারতে দেড় শ সিনেমা হলে মুক্তি পায় মুক্তার তেলেগু সিনেমা ‘সাকালাকালা ভাল্লাবুডু’। এটি বেশ সফল একটি সিনেমা।

এবার নিজের দেশের সিনেমাতেও ব্যস্ত হয়ে উঠেছেন মেঘলা মুক্ত। এরইমধ্যে প্রধান নারী চরিত্রে কাজ করা হয়েছে দুটি সিনেমায়। তারমধ্যে মুক্তির অপেক্ষায় আছে সাইফুল ইসলাম মান্নু পরিচালিত ‘পায়ের ছাপ’ ছবিতে নায়িকা হিসেবে দেখা যাবে মুক্তাকে। ছবির শুটিং শেষ হয়েছে। এটি রয়েছে মুক্তির মিছিলে।

অবশ্য নায়িকা হিসেবে মেঘলা মুক্ত প্রথম চুক্তিবদ্ধ হন বাংলাদেেশের ‘পাঞ্চ’ সিনেমায়। কৌশিক শঙ্কর দাশ পরিচালিত সিনেমাটি করোনার কারণে শেষ হয়নি এখনো।

সেই হিসেবেই ‘পায়ের ছাপ’ হতে যাচ্ছে মুক্তার প্রথম বাংলাদেশি সিনেমা যেখানে নায়িকা হিসেবে দর্শকের সামনে হাজির হবেন তিনি।

এ প্রসঙ্গে মেঘলা বলেন, ‘দীর্ঘদিনের প্রত্যাশা ছিলো নিজের দেশের সিনেমায় গুরুত্ব নিয়ে কাজ করবো। অবশেষে সেই আশাটি পূর্ণ হয় ‘পাঞ্চ’ সিনেমা দিয়ে। আর দ্বিতীয় সিনেমা হিসেবে চুক্তিবদ্ধ হই ‘পায়ের ছাপ’- এ। কিন্তু কাজের অগ্রগতিতে এটি এগিয়ে এসেছে। হয়তো এই সিনেমা দিয়েই নায়িকা হিসেবে অভিষিক্ত হবো।’

HostGator Web Hosting