সংবাদ শিরোনাম

 

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : ময়মনসিংহের ত্রিশালে নিখোঁজের পরদিন ডোবা থেকে রিফাত মিয়া (১৩) নামের এক কিশোরের মরদেহ উদ্ধার করা হয়েছে। এসময় মরদেহের পাশ থেকে বিড়ির প্যাকেট, গ্যাস লাইটার ও আঠা জাতীয় নেশার দ্রব্যের (পেস্টিং) একটি প্লাস্টিকের কৌটা জব্দ করে পুলিশ।

রোববার (১৩ জুন) বেলা ১১টায় উপজেলার কাঠাল ইউনিয়নের তেতুলিয়া পাড়া গ্রামের মিলন বাজার এলাকার পাশের ডোবা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত রিফাত উপজেলার দরিল্লা গ্রামের গোলাম মোস্তফার ছেলে।

বিষয়টি নিশ্চিত করে ত্রিশাল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইন উদ্দিন বলেন, ‘ধারণা করা হচ্ছে, রিফাতকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে। এছাড়া পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) একটি দল ঘটনাস্থল থেকে বিভিন্ন আলামত জব্দ করছে।’

তিনি আরও বলেন, ‘শনিবার (১২ জুন) বিকেল ৫টায় রিফাত মিলন বাজার যাবে বলে বাড়ি থেকে বের হয়। রাত ৮টায় তাকে বাড়ির পাশে দেখা যায়। কিন্তু এরপর সে রাতে আর বাড়িতে ফেরেনি।

পরে রোববার সকাল সাড়ে ৮টার দিকে স্থানীয় একজন গরুর ঘাস কাটতে গেলে মিলন বাজারের পাশে ডোবায় রিফাতের মরদেহ দেখেন। পরে খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে।

এ ঘটনার তদন্ত করা হচ্ছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম