সংবাদ শিরোনাম

 

নিজস্ব প্রতিবেদক : বর্ষা উৎসব উদযাপন পরিষদের উদ্যোগে প্রতি বছরের মতো এবারেও অনুষ্ঠিত হতে যাচ্ছে বর্ষা উৎসব।

রোববার (১৩ জুন) বর্ষা উৎসব উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক মানজার চৌধুরী সুইট এ তথ্য জানান।

তিনি জানান, আগামী ১৫ জুন মঙ্গলবার (১লা আষাঢ়, ১৪২৮) উৎসবের আয়োজন করা হয়েছে। করোনার কারণে ঢাকা বিশ্ববিদ্যালয় এবং শিল্পকলা একাডেমিতে আয়োজনের অনুমতি না পাওয়াতে গেন্ডারিয়ার ১৭/১, দীননাথ সেন রোডস্থ (গেন্ডারিয়া মহিলা সমিতি স্কুলের পাশে) ঐতিহ্যবাহী প্রাচীন পাঠাগার সীমান্ত গ্রন্থাগার প্রাঙ্গনে এ উৎসবের আয়োজন করা হয়েছে।

মানজার চৌধুরী সুইট জানান, সকাল সাড়ে ৭টায় প্রবীণ হাওয়াইন গিটার শিল্পী হাসানুর রহমান বাচ্চুর গিটারে বর্ষার সঙ্গীত বাদনের মধ্য দিয়ে এ উৎসবের শুভ সূচনা হবে। বর্ষাকথন পর্বে অংশগ্রহণ করবেন অত্র এলাকার সমাজ সেবক এবং ক্রীড়া ব্যক্তিত্ব মোর্শেদ আহমেদ চৌধুরী ও সংগঠনের সাধারণ সম্পাদক মানজার চৌধুরী সুইট। সভাপতিত্ব করবেন অধ্যাপক ড. নিগার চৌধুরী।

উৎসবে একক সঙ্গীত পরিবেশন করবেন শিল্পী মহাদেব ঘোষ (রবীন্দ্র সঙ্গীত), আবু বকর সিদ্দিক (লোক সঙ্গীত), প্রিয়াংকা গোপ (নজরুল সঙ্গীত), অনিমা রায় (রবীন্দ্র সঙ্গীত), বিজন চন্দ্র মিস্ত্রি (নজরুল সঙ্গীত), টিটু আলী (আধুনিক সঙ্গীত), শ্রাবণী গুহ রায় (আধুনিক সঙ্গীত) ও নবনীতা জাইদ চৌধুরী (নজরুল সঙ্গীত)। দলীয় সঙ্গীত পরিবেশন করবেন বাফা, ওয়াইজঘাট ও সত্যেন সেন শিল্পী গোষ্ঠী। দলীয় নৃত্য পরিবেশন করবেন বাফা ও স্পন্দন। একক আবৃত্তি পরিবেশন করবেন বেলায়েত হোসেন, নায়লা তারান্নুম চৌধুরী কাকলি ও আহসান উল্লাহ তমাল।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম