সংবাদ শিরোনাম

 

বিনোদন ডেস্ক : তিন প্রজন্মের তিন অভিনেত্রী ইয়াসমিন তাজরিন জাহান তারিন, রাফিয়াত রশিদ মিথিলা ও তানজিন তিশা। তিনজন শক্ত মনের নারীর চরিত্রে একসঙ্গে অভিনয় করলেন তারা। টেলিভিশন চ্যানেলের জন্য নির্মিত একটি ফিচার ফিল্মে তাদের এমন লড়াকু মনোভাব দেখা যাবে। এর নাম ‘সাহসিকা’। আসন্ন ঈদে ছোটপর্দায় একফ্রেমে দর্শকদের সামনে আসছেন তিন তারকা।

‘সাহসিকা’য় কলেজ পড়ুয়া ফারিয়া চরিত্রে আছেন তানজিন তিশা। তার প্রথম প্রেম মাহাদি। কিন্তু প্রেমিকের কাছে ধর্ষণের শিকার হয় মেয়েটি। প্রেম মুছে থেকে যায় গ্লানি। পরিবার থেকে শুনতে হয় হাজারটা তিরষ্কার। ঘটনাটি ধামাচাপা দিতে চাইলো আপন মানুষেরা।

অন্যদিকে মাহাদির পক্ষ থেকে এলো হুমকি। আর পাঁচটা সাধারণ মেয়ের মতোই নিজেকে গুঁটিয়ে নিতে পারতো ফারিয়া। কিন্তু বিচার চাইতে এগিয়ে গেলো সাহসী এই তরুণী। সেই সাহসের সঙ্গী হলো পুলিশ অফিসার নাদিয়া এবং ব্যারিস্টার ফরিদ। পুলিশের ভূমিকায় তারিন এবং ব্যারিস্টার ফরিদ চরিত্রে অভিনয় করেছেন আশীষ খন্দকার।

‘সাহসিকা’য় মাহাদির চরিত্রে দেখা যাবে মনোজ প্রামাণিককে। আসামি পক্ষের আইনজীবী হিসেবে আছেন মিথিলা। এর চিত্রনাট্য লিখেছেন আহমেদ খান হীরক ও নাসিমুল হাসান।

ঢাকার এফডিসির ৯ নম্বর ফ্লোরে আদালতের সেটে ছবিটির প্রথম ধাপের চিত্রায়ন সম্পন্ন হয়েছে। দ্বিতীয় ধাপের দৃশ্যায়ন বিভিন্ন আউটডোর লোকেশনে হবে বলে জানিয়েছেন নির্মাতা প্রতিষ্ঠান আলফা আইয়ের ব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার শাকিল।

কাজী মিডিয়া লিমিটেডের প্রযোজনায় আসন্ন ঈদুল আজহায় দীপ্ত টিভিতে ‘সাহসিকা’র উদ্বোধনী প্রদর্শনী হবে।


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম