সংবাদ শিরোনাম

 

বিনোদন ডেস্ক : মধুমিতা সরকার, ভারতের বাংলা সিরিয়াল বোঝেনা সে বোঝেনা’র মাধ্যমে দুই বাংলায় সাড়া ফেলেছিলেন। তার পাখি চরিত্রটি এখনো মানুষের হৃদয়ে গেঁথে আছে।

তবে এখন সেই পাশের বাড়ির মেয়ের ইমেজ ভেঙেছেন মধুমিতা। ব্যাপক খোলামেলাভাবে লাভ আজকাল পরশু ছবিতে অভিনয় করেন। বর্তমানে বড় পর্দায় তার যত ব্যস্ততা।

তার ছবিতে ভালোবাসার চিহ্ন এঁকে দিয়েছিলেন বরুণ ধাওয়ান। এবার পাকিস্তানের এক ব্লগারের মন করলেন তিনি। মধুমিতার রিল ভিডিও দেখে মুগ্ধ ব্লগার জাফর আলী।

বিষয়টি জানার পর আপ্লুত অভিনেত্রী। নেটমাধ্যমে মধুমিতা জনপ্রিয়। নিজের ছবি, ভিডিও ভাগ করে নিলেই ভক্তদের সঙ্গে। জাফর এর আগে অভিনেত্রীকে দেখেননি। আচমকাই রোববার তার নজরে আসে অভিনেত্রীর বানানো একাধিক রিল ভিডিও। মধুমিতার ঝকঝকে চেহারা, সৌন্দর্য, তার অভিনয়ের ভঙ্গি দেখে জাফর প্রথমে ভেবেছিলেন, তিনি বলিউড নায়িকা!

পাকিস্তানি ব্লগারের ভুল ভাঙে মধুমিতার মুখে বাংলা কথা শুনে। যদিও তাতে তিনি একটুও হতাশ হননি। বরং প্রত্যেকটি ভিডিও খুঁটিয়ে দেখেছেন। প্রশংসাও করেছেন।

তিনি বলেছেন, চোখের ইশারা, হাসি, কথা বলার ভঙ্গিতে অভিনেত্রী অনন্য। নিজের ইউটিউবে তিনি একটাই কথা জানতে চেয়েছেন, এত সুন্দরী নায়িকা কোন ইন্ডাস্ট্রিতে কাজ করেন?

মধুমিতা জাফরের ভিডিও দেখে দারুণ খুশি। তিনি জানিয়েছেন, অতিমারি সুস্থ, স্বাভাবিক পরিবেশ নষ্ট করে দিয়েছে। ক্রমাগত কটাক্ষ, বিদ্বেষে জেরবার অভিনেতা-অভিনেত্রীরা। পাকিস্তানি ব্লগারের এই ভিডিও তার মধ্যেও যেন আশার আলো দেখালো। নিজের দেশের পাশাপাশি প্রতিবেশী দেশের নেটাগরিকেরাও আমায় দেখছেন। ভালোবাসছেন, প্রশংসা করছেন। এটাই বা কম কী?


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম