সংবাদ শিরোনাম

 

কিশোরগঞ্জ সংবাদদাতা : কিশোরগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গ নিয়ে ১৪ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে পাঁচজন করোনায় এবং ৯ জন উপসর্গ নিয়ে মারা গেছেন। এ নিয়ে জেলায় করোনায় মারা গেলেন ১২৬ জন। এ সময় ৪১১ জনের নমুনা পরীক্ষায় নতুন করে ১২৪ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। এ পর্যন্ত জেলায় মোট শনাক্ত হয়েছে ৭ হাজার ৫০৮ জন।

রোববার (১৮ জুলাই) রাতে জেলা করোনা প্রতিরোধ কমিটির সদস্য সচিব ও কিশোরগঞ্জের সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, করোনায় শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনজন মারা গেছেন। এ ছাড়া দুজন অন্য হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

রোববার করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়া পাঁচজনের মধ্যে জেলার সদর উপজেলার একজন পুরুষ (৫৫) ও একজন নারী (৫০), ভৈরব উপজেলার একজন পুরুষ (৭৫) ও আরেকজন নারী (৮৫) ও কুলিয়ারচর উপজেলার একজন পুরুষ (৬৫) রয়েছেন। একইদিন উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু হয়েছে আরও ৯জনের।

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য মতে, কিশোরগঞ্জে এ পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ৭ হাজার ৫০৮ জন। আক্রান্তদের মধ্যে ৫ হাজার ৯০৬ জন ইতোমধ্যে সুস্থ হয়েছেন। বাকিরা আইসোলেশনে কিংবা হোম কোয়ারেন্টাইনে চিকিৎসাধীন রয়েছেন। এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে জেলায় শিশু, যুবকসহ বিভিন্ন বয়সের ১২৬ জনের মৃত্যু হয়েছে।

বর্তমানে কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ২৫০ আসনের বিপরীতে ভর্তি আছেন ১৯৪ জন। শনাক্ত, সুস্থ ও মৃত্যু সব সূচকেই জেলার মধ্যে কিশোরগঞ্জ সদর উপজেলা শীর্ষে অবস্থান করছে। জেলার একমাত্র অষ্টগ্রাম উপজেলায় বর্তমানে করোনা আক্রান্ত কোনো রোগী নেই এবং এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে কারও মৃত্যু হয়নি।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম