সংবাদ শিরোনাম

 

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহের গফরগাঁওয়ে গরুকে বাঁচাতে গিয়ে রাস্তার পাশের খাদে পড়ে যায় উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) গাড়ি। এ সময় চালক একাই ছিল গাড়িতে। তবে গরুটি কিছুটা আহত হয়েছে।
সোমবার (২৬ জুলাই) সকাল ১০টার দিকে গফরগাঁও ভালুকা সড়কের পাঁচুয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ বিষয়ে গফরগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তাজুল ইসলাম বলেন, সকালে গাড়ি নিয়ে বের হওয়ার আগে চালক খসরু জানায় গাড়িতে তেল কম। দুরে যেতে হলে তেল নিতে হবে। তাই আমি অফিসে থেকে চালক খসরুকে তেল আনতে ভালুকা পাঠিয়ে দেই।
চালক খসরু গাড়ি নিয়ে গফরগাঁও ভালুকা সড়কের পাঁচুয়া এলাকায় যেতেই হঠাৎ একটি গরু গাড়ির সামনে এসে পরে। এ সময় চালক হার্ড ব্রেক কষলেও গরুটা কিছুটা আহত হয়। ওই সময় গাড়ির সামনে পরে আরও এক পথচারী। প্রথমে গরু ও পরে পথচারীকে বাঁচাতে গিয়েই গাড়িটি রাস্তার পাশে খাদে পড়ে যায়। ওই পথচারী স্থানীয় ইন্তু মিয়ার হোটেলের ম্যানেজার।
তিনি আরও বলেন, গরুটির মুখে কিছুটা আঘাত লেগেছে। গরুটি উপজেলা প্রাণী সম্পদ অফিসে নিয়ে চিকিৎসা দেয়া হয়েছে। গরুটি সুস্থ্য আছে। চালক খসরু ও পথচারী অক্ষত আছে। তবে, আমি ঘটনাস্থান পরিদশর্ন করেছি।
প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন পথচারী ও গরুটিকে বাঁচাতে গিয়েই মুলত গাড়িটি খাদে পড়ে ক্ষতিগ্রস্থ হয়েছে।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম