সংবাদ শিরোনাম

 

ময়মনসিংহ নগরীতে নির্মাণাধীন তিনতলার ছাদ থেকে ধাক্কা দিয়ে ফেলে শাকিল মিয়া (১৯) নামে এক তরুণকে হত্যার ঘটনা ঘটেছে। এ ঘটনায় মঙ্গলবার (২৭ জুলাই) দুপুরে অভিযুক্ত সোহাগ মিয়াকে (২০) আটক করেছে পুলিশ। এর আগে, ভোরে নগরীর আকুয়া ভাঙ্গাপুল এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ও অভিযুক্ত দুজনই মাদকাসক্ত ছিল বলে জানা গেছে। জিজ্ঞাসাবাদে আটক সোহাগ মিয়া দাবি করে, তার মৃত মাকে গালি দেওয়ায় ক্ষিপ্ত হয়ে শাকিলকে হত্যা করেছি। এ তথ্য নিশ্চিত করেছেন কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) ফারুক হোসেন।

তিনি বলেন, সকালে নগরীর আকুয়া ভাঙ্গাপুল এলাকার নির্মাণাধীন ভবনের নিচে শাকিল নামে এক তরুণের মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

ফারুক হোসেন আরও বলেন, দুপুরে অভিযান চালিয়ে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত সন্দেহে সোহাগ মিয়া নামে একজনকে আটক করা হয়। পরে জিজ্ঞাসাবাদে সে দাবি করে, তার (সোহাগের) মাকে গালি দেওয়ার কারণে ভোরে কৌশলে তাকে ওই তিনতলার ছাদে নিয়ে ধাক্কা দিয়ে ফেলে দেয়। তারা দুইজনই মাদকাসক্ত বলে আমরা জানতে পেরেছি।

নিহত শাকিল মিয়া নগরীর আকুয়া ভাঙ্গাপুল এলাকা আইনুল হকের ছেলে এবং আটক সোহাগ মিয়া একই এলাকার ফারুক মিয়ার ছেলে জানা গেছে।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম