সংবাদ শিরোনাম

 

করোনায় আক্রান্ত হয়ে দেশের বিভিন্ন জেলায় গত ২৪ ঘণ্টায় ৮০ জনের মৃত্যু হয়েছে। শনিবার ডেইলি বাংলাদেশের প্রতিনিধিদের পাঠানো খবরে এ তথ্য জানা গেছে।

গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে সবচেয়ে বেশি মৃত্যু হয়েছে ময়মনসিংহ জেলায়। এ জেলায় ১৬ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। এদের মধ্যে আটজন করোনায় এবং আটজন উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। গত ২৪ ঘণ্টায় ৬৫৩টি নমুনা পরীক্ষা করে ২০৭ জনের শরীরে করোনার উপস্থিতি পাওয়া গেছে। শনাক্তের হার ৩১ দশমিক ৭৪ শতাংশ বলে জানিয়েছেন সিভিল সার্জন ডা. নজরুল ইসলাম।

এর পরই রয়েছে বরিশাল। এ বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে ১৪ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে উপসর্গ নিয়ে ছয়জন এবং করোনায় আটজন মারা গেছেন। এ সময়ে নতুন করে শনাক্ত হয়েছে ৩২২ জন। শনাক্তের হার ৫৬ দশমিক ২১ শতাংশ।

গত ২৪ ঘণ্টায় রাজশাহীতে করোনা ও উপসর্গ নিয়ে ১৩ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে এ বিভাগে নতুন করে আক্রান্ত হয়েছেন ৭২ জন। পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ২৪ দশমিক ৩২ ভাগ।

কুমিল্লায় করোনা ও উপসর্গ নিয়ে গত ২৪ ঘণ্টায় ১২ জনের মৃত্যু হয়েছে। খুলনায় ৪ জন, চট্টগ্রামে ৪ জন, দিনাজপুর ৩ জন, কুষ্টিয়ায় ৭ জন, চুয়াডাঙ্গায় ৭ জন।

এদিকে গতকাল স্বাস্থ্য অধিদফতর থেকে পাঠানো করোনা বিষয়ক নিয়মিত সংবাদ বিজ্ঞপ্তিতে ২১২ জনের মৃত্যুর খবর জানানো হয়।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম