সংবাদ শিরোনাম

 

জনপ্রিয় কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যানসি ফের বিয়ে করতে যাচ্ছেন। আগামী সেপ্টেম্বরে বিয়ে করার প্রস্তুতি নিচ্ছেন তিনি।

বুধবার (২৮ জুলাই) নিজের দ্বিতীয় সংসার ও বিচ্ছেদ প্রসঙ্গে সামাজিক মাধ্যমে একটি পোস্ট দেন ন্যানসি। সে সূত্র ধরে বিস্তারিত জানতে ন্যানসির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি তৃতীয় বিয়ের বিষয়টি নিজেই জানান। তবে এখনই পাত্রের তথ্য দিতে নারাজ এই তারকা।

ন্যানসি বলেন, ‘খুব দ্রুতই আমি বিয়ের পিঁড়িতে বসতে চাই। যদি সম্ভব হতো আগস্ট মাসেই সেটা করতাম। কিন্তু শোকের মাসের পরই সুসংবাদ দিতে চাই। ’

তিনি আরও জানান, সবাই তার বিচ্ছেদ নিয়ে পড়ে আছেন। কিন্তু তিনি সামনে তাকাতে চান।

‘আমার এর আগে বিয়ে হয়েছে কিন্তু মেহদি দেওয়া হয়নি। যেহেতু এবার দানে দানে তিন দান, তাই বিয়ের সব আয়োজন রাখব কিনা ভাবছি। মেহদি, প্রি ও পোস্ট ওয়েডিং- সব কিছু। আমি জীবন নিয়ে নতুন করে ভাবতে চাই। পেছন ফিরে তাকাতে চাই না’, যোগ করেন ন্যানসি।

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই কণ্ঠশিল্পী ফেসবুকে লেখেন, ‘সংসার জীবনে বিচ্ছেদ মানেই মানসিক নিপীড়ন, পরিবারের দূরসম্পর্কের আত্মীয়দের টিপ্পনি, সমাজের নোংরা কথা… ইত্যাদি ইত্যাদি ইত্যাদি। কিন্তু নিজের ওপর ভরসা থাকলে এই কঠিন সময়টাও সহজ হয়ে যায়। আমার বেলায় তাই হয়েছে। দুটো মানুষ একে অপরের বিরক্তির কারণ না হয়ে বরং সম্মানের সঙ্গে আলাদা হয়ে যাওয়াই শ্রেয়। নতুন পথে যাত্রা শুরু করলাম…। তাই বলি, বিচ্ছেদ কখনো মধুর ও হয়। ’

২০০৬ সালের জানুয়ারিতে ন্যানসি ভালোবেসে বিয়ে করেন ব্যবসায়ী আবু সাঈদ সৌরভকে। তাদের বিচ্ছেদের পর ২০১৩ সালে এই কণ্ঠশিল্পী ভালোবেসে ঘর বাঁধেন ব্যবসায়ী নাজিমুজ্জামান জায়েদের সঙ্গে। ২০১৪ সালে তাদের সংসারে জন্ম নেয় একমাত্র কন্যাসন্তান আলী আফরিন নায়লা। ৮ বছরের মাথায় এই সংসারটিও ভেঙে গেল ন্যানসি। এবার তিনি ফের নতুন করে জীবন শুরু করতে যাচ্ছেন।


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম