সংবাদ শিরোনাম

 

ময়মনসিংহ জেলা ছাত্রলীগের আংশিক কমিটি ও মহানগর ছাত্রলীগের আহ্বায়ক কমিটি ঘোষণা করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ।

শনিবার (৩১ জুলাই) রাত সাড়ে ১১টার দিকে ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের সই করা পৃথক বিজ্ঞপ্তিতে ওই দুই কমিটির অনুমোদন দেওয়া হয়।

ময়মনসিংহ জেলা ছাত্রলীগের কমিটিতে মোহাম্মদ আল আমিনকে সভাপতি ও হুমায়ুন কবিরকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়েছে। এক বছর মেয়াদি এ কমিটিতে সহ-সভাপতি ২৪ জন এবং ৯ জন করে যুগ্ম সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকের নাম উল্লেখ করা হয়েছে।

এছাড়াও নওশেল আহমেদ অনিকে আহ্বায়ক করে তিন মাস মেয়াদি মহানগর ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছে। এ কমিটিতে যুগ্ম-আহ্বায়ক হিসেবে সাতজন ও সদস্য হিসেবে ২৪ জনের নাম উল্লেখ করা হয়েছে।

এদিকে, তানভীর জুবায়ের ইসলাম তারিন, মো. শরিফুল ইসলাম, অমিত মিশ্র ও মো. কামরুল ইসলামকে কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য করা হয়েছে বলে জেলা ও মহানগর ছাত্রলীগের কমিটির প্যাডে উল্লেখ করা হয়েছে। যদিও তারিন জেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী ছিলেন।

এর আগে, গত ২৮ মার্চ জেলা কমিটি বিলুপ্ত করে নতুন কমিটি গঠনের জন্য ১০ দিনের সময় বেঁধে দিয়ে পদ-প্রত্যাশীদের জীবনবৃত্তান্ত আহ্বান করে কেন্দ্রীয় ছাত্রলীগ। আগের কমিটি বিলুপ্তির পাঁচ মাস পর ঘোষণা করা হল এ কমিটি।

অন্যদিকে, ২০১৮ সালের ৬ অক্টোবর মহানগরের মর্যাদা দিয়ে বিলুপ্ত করা হয় ময়মনসিংহ শহর ছাত্রলীগের কমিটি। দুই বছর নয় মাসেরও বেশি সময় পর অবশেষে প্রথম আহ্বায়ক কমিটি পেল মহানগর ছাত্রলীগ।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম