সংবাদ শিরোনাম

 

ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগে চারজন ডেঙ্গু আক্রান্ত রোগী ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন। হাসপাতালের ডেঙ্গু বিষয়ক ফোকাল পারসন ডা. হরিমোহন পন্ডিত নিউটন এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, হাসপাতালের তৃতীয়তলার ১৫ নম্বর মেডিসিন ইউনিটে জেলার ঈশ্বরগঞ্জের অ্যাডভোকেট আতিকুর রহমান (৪০), মহানগরীর নওমহল এলাকার খায়রুল বাসার (৪০), সদরের পরানগঞ্জের ভ্যানচালক ওহাব আলী (৬৫) ও ১৪ নম্বর ওয়ার্ডে এক মেডিক্যাল শিক্ষার্থী ডেঙ্গু আক্রান্ত আক্রান্ত হয়ে ভর্তি থেকে চিকিৎসা নিচ্ছেন।

ডা. হরিমোহন পন্ডিত নিউটন আরও জানান, ডেঙ্গু আক্রান্ত মেডিক্যাল শিক্ষার্থী পুরোপুরি সুস্থ হওয়ায় তাকে রিলিজ দেওয়া হবে। অপর ডেঙ্গু রোগীদের মশারি টানিয়ে সাধারণ রোগীদের সঙ্গে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ডেঙ্গু রোগী অ্যাডভোকেট আতিকুর রহমান জানান, তিনি ঢাকার উত্তরায় বসবাস করেন। গত ২২ জুলাই তার শরীরে জ্বর অনুভূত হয়। শারীরিক অবস্থা খারাপ হলে গত ২৭ জুলাই ময়মনসিংহে এসে হাসপাতালের ১৫ নম্বর মেডিসিন ওয়ার্ডে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন। বর্তমানে শারীরিক অবস্থার অনেকটাই উন্নতি হয়েছে বলে জানান তিনি।

রোগী ভ্যানচালক ওহাব আলী জানান, তিনি ঢাকার উত্তরখান এলাকায় ভ্যান চালান। শরীরে ব্যথা ও জ্বর দেখা দেওয়ায় প্রথমে উত্তরার একটি প্রাইভেট ক্লিনিকে ভর্তি থেকে চিকিৎসা নেন। কিন্তু শারীরিক অবস্থার অবনতি হলে গত ৩০ জুলাই ময়মনসিংহে এসে চিকিৎসা নিচ্ছেন।

অপর রোগী খায়রুল বাশার বনশ্রীতে জনতা ব্যাংকে কর্মরত। তিনি গত ২৮ জুলাই ডেঙ্গু রোগে আক্রান্ত হলে রাতেই ময়মনসিংহে এসে হাসপাতালে ভর্তি হয়েছেন।

এদিকে ১৪ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন মেডিক্যাল শিক্ষার্থী ময়মনসিংহে থেকেই ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। তবে হাসপাতাল কর্তৃপক্ষ মেডিক্যাল শিক্ষার্থীর নাম ও ঠিকানা বলতে রাজি হয়নি।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম