সংবাদ শিরোনাম

 

অস্ট্রেলিয়ার বিপক্ষে কখনোই দ্বিপাক্ষীক টি-টোয়েন্টি সিরিজে মাঠে নামেনি বাংলাদেশ। মঙ্গলবার থেকে এবার পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে টাইগাররা। এই সিরিজে নেই অজিদের বেশ কিছু তারকা ক্রিকেটার।

ঘরের মাঠের এই সিরিজে অস্ট্রেলিয়াকে হারানোর সবচেয়ে বড় সুযোগ মনে করছেন অনেকে। সোমবার সংবাদ সম্মেলনে টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদের কাছে জানতে চাওয়া হয়েছিল তার ভাবনা। তিনি বলছেন, সবচেয়ে বড় সুযোগ বলা কঠিন।

তিনি বলেন, ‘সেরা সুযোগ কি না সেটা বলা এই মুহূর্তে কঠিন। তারা টি-টোয়েন্টিতে ভালো দল, ভালো ক্রিকেট খেলেই তাদের হারাতে হবে। সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যাপার হলো আমরা আমাদের স্কিল কতটা ম্যাচে প্রয়োগ করতে পারি। পরিস্থিতি অনুসারে কতটা প্রয়োগ করতে পারছি সেটার উপর অনেক কিছু নির্ভর করে।’

সর্বশেষ জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজে তিন ফরম্যাটেই সিরিজ জয় পেয়েছে বাংলাদেশ। ওই সিরিজের পরপরই এবার অজিদের বিপক্ষে মাঠে নামবে টাইগাররা। জিম্বাবুয়ে সিরিজের আত্মবিশ্বাস অস্ট্রেলিয়ার বিপক্ষে কাজে লাগবে বলে মনে করেন রিয়াদ।

তিনি বলেন, ‘আমার মনে হয় ভালো একটা সিরিজ হবে। আমরা জিম্বাবুয়েতে আলহামদুলিল্লাহ ভালো খেলেছি এবং আমাদের আত্মবিশ্বাসও আছে। এখন আমরা অপেক্ষায় আছি যেন নিজেদের সেরা ক্রিকেটটা খেলতে পারি।’


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম