সংবাদ শিরোনাম

 

স্বাস্থ্য পরীক্ষা ও চুক্তি স্বাক্ষর আগেই শেষ হয়ে গিয়েছিল। বাকি ছিল আনুষ্ঠানিকতা।সেটাও সেরে নিল পিএসজি। আনুষ্ঠানিকভাবে লিওনেল মেসিকে নিজেদের খেলোয়াড় হিসেবে পরিচয় করিয়ে দিল ফরাসি জায়ান্টরা।আজ বুধবার বাংলাদেশ সময় বিকেল ৩টায় পিএসজির ঘরের মাঠ পার্ক দেস প্রিন্সেস মিলনায়তনে এক সংবাদ সম্মেলন আয়োজন করা হয়। সেখানেই মেসিকে পিএসজির খেলোয়াড় হিসেবে উপস্থাপন করা হয়। সংবাদ সম্মেলনে তার সঙ্গে হাজির হন পিএসজির কাতারি প্রেসিডেন্ট নাসের আল-খেলাইফি। এসময় মেসিকে একনজর দেখতে স্টেডিয়ামের বাইরে হাজির হন হাজারো পিএসজি সমর্থক।

এর আগে মঙ্গলবার দিনগত রাতে পিএসজির সঙ্গে দুই বছরের চুক্তিতে স্বাক্ষর করেন মেসি। তবে দুই পক্ষ চাইলে চুক্তির মেয়াদ আরও এক বছর বাড়ানোর সুযোগ রাখা হয়েছে। পার্ক দেস প্রিন্সেসে প্রতি মৌসুমে তিনি বেতন পাবেন ২৫ মিলিয়ন ইউরো। তবে বোনাস ও অন্যান্য সুযোগ-সুবিধা মিলিয়ে তার মোট আয় দাঁড়াবে ৩৫ মিলিয়ন ইউরো।

প্যারিসিয়ানদের হয়ে ৩০ নম্বর জার্সিতে মাঠ মাতাবেন আর্জেন্টাইন ফরোয়ার্ড। যদিও শুরুতে প্রিয় বন্ধুর জন্য পিএসজিতে নিজের ’১০’ নম্বর জার্সি ছাড়তে চেয়েছিলেন নেইমার জুনিয়র। কিন্তু মেসি রাজি হননি। তারচেয়ে বরং বার্সায় ক্যারিয়ারের শুরুতে নিজের ৩০ নম্বর জার্সিকেই বেছে নেন আর্জেন্টাইন ফরোয়ার্ড। তবে এই জার্সি নম্বর সাধারণত লিগ ওয়ানের গোলরক্ষকদের দেওয়া হয়। তবে মেসির জন্য সেই নিয়মেও বদলে গেল।

এরইমধ্যে মেসির আগমনের সুবিধা ভোগ করতে শুরু করেছে পিএসজি। ক্লাবের জনপ্রিয়তা এতোই বেড়ে গেছে যে, মেসির ৩০ নম্বর জার্সি পিএসজির অনলাইন স্টোরে তোলার ২০ মিনিটের মধ্যেই ৯২ পাউন্ড (বাংলাদেশি মুদ্রায় প্রায় ১১ হাজার টাকা) দামের সবক’টা জার্সি বিক্রি হয়ে যায়।

পিএসজিতে মেসি সতীর্থ হিসেবে পাচ্ছেন প্রিয় বন্ধু নেইমার, আর্জেন্টিনা জাতীয় দলের সতীর্থ আনহেল দি মারিয়া ও লিওনার্দো পারেদেস এবং স্বদেশী কোচ মাওরিসিও পচেত্তিনো।

 

 


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম