সংবাদ শিরোনাম

 

সংগীত তারকা নাজমুন মুনিরা ন্যানসি নতুন জীবন শুরু করেছেন। গীতিকবি মহসীন মেহেদীর সঙ্গে ঘর বেঁধেছেন তিনি। গেল আগস্টের শেষ সপ্তাহে তাদের বিয়ে সম্পন্ন হয়েছিল। তবে সে আয়োজনে শোবিজের তেমন কেউ ছিলেন না। তাই সবাইকে নিয়ে উৎসবমুখর এক আয়োজন করলেন ন্যানসি-মেহেদী দম্পতি। সেখানে হাজির হয়ে তাদেরকে শুভেচ্ছায় সিক্ত করলেন তারকারা।

বুধবার (১৫ সেপ্টেম্বর) রাজধানীর একটি কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হয় ন্যানসি ও মেহেদীর বিবাহোত্তর সংবর্ধনা। এতে আমন্ত্রিত অতিথি হয়ে আসেন তাদের ঘনিষ্ঠজন, শোবিজের তারকা ও সংবাদকর্মীরা।

ন্যানসি-মেহেদীকে শুভেচ্ছা ও ভালোবাসা জানাতে এদিন হাজির হন সংগীত তারকা হাবিব ওয়াহিদ, কনা, আঁখি আলমগীর, বাপ্পা মজুমদার, তানিয়া হোসেন, অভিনেতা সুমন পাটোয়ারি, গায়িকা দিনাত জাহান মুন্নী, ফেরদৌস ওয়াহিদ, গীতিকবি কবির বকুল, সংগীত পরিচালক শওকত আলী ইমনসহ অনেকেই।

ন্যানসির স্বপ্ন ছিল তিনি জমকালো সাজে বিয়ে করবেন। সেই স্বপ্নটা পূরণও হয়েছে। বিবাহোত্তর সংবর্ধনায় তাকে দেখা গেছে নজরকাড়া সাজে। তার পরনে ছিল জমকালো শাড়ি, আর তার স্বামী মেহেদীর পরনে ছিল শেরওয়ানি।

এর আগে ঘরোয়া আয়োজনে গায়ে হলুদ অনুষ্ঠান করেছেন তারা। সেখানেও ন্যানসি নিজেকে জাঁকজমকপূর্ণ সাজে সজ্জিত করেছিলেন। সেসব ছবি অন্তর্জালেও ছড়িয়ে পড়েছে।

উল্লেখ্য, গানের সুবাদেই মহসীন মেহেদীর সঙ্গে সম্পর্ক হয় ন্যানসির। মেহেদী একজন গীতিকার, পাশাপাশি অনুপম মিউজিকের চিফ অপারেটিং অফিসার (সিওও) হিসেবে কর্মরত আছেন।


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম