সংবাদ শিরোনাম

 

শাকিব খানের নায়িকা হয়ে ঢালিউডে পা রেখেছেন শবনম বুবলী। তাদের জুটির বেশ কিছু সিনেমা জমিয়ে ব্যবসা করেছে। খুব একটা প্রশংসা না পেলেও টাকার হিসেবে তাদের সফল তো বলাই যায়। দুজনের ব্যক্তিগত সম্পর্কটাও নানা গুজব-গুঞ্জনে জমে ক্ষীর।

চারদিকে যখন সেই সম্পর্ক নিয়ে মুখরোচক সব কথা, তখনই বুবলী শাকিবের বলয়ের বাইরে গিয়ে নিজেকে প্রমাণের চেষ্টা করছেন। তিনি কাজ করছেন বেশ কয়েকজন নায়কের সঙ্গে।

সেই পরীক্ষার প্রথম উত্তর জানার পালা শেষ হতে চললো। নায়ক নিরব ও রোশানের বিপরীতে বুবলীর ‘চোখ’ সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে এদিন। যা হতে যাচ্ছে শাকিব ছাড়া বুবলীল প্রথম সিনেমা। শাকিবহীন পরীক্ষায় পাশ করতে পারবেন বুবলী? উত্তর জানতে অপেক্ষা করতে হবে ১ অক্টোবর পর্যন্ত।

প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া নিশ্চিত করেছে, আগামী ১ অক্টোবর দেশজুড়ে মুক্তি পেতে যাচ্ছে নিরব ও রোশানের সঙ্গে বুবলীর সিনেমা ‘চোখ’।

এর নির্মাতা আসিফ ইকবাল জুয়েল বলেন, ‘গত কোরবানির ঈদে আমাদের সিনেমাটি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনার কারণে সম্ভব হয়নি। করোনা আসার পর থেকে আমার জানামতে মূলধারার বড় আয়োজনের কোনো সিনেমা মুক্তি পায়নি। সে হিসেবে এটা আমাদের জন্য একটা সুবর্ণ সুযোগ। তাই অনেকটা হুট করেই মুক্তির তারিখ ঠিক করেছি।’

এদিকে এরইমধ্যে শাপলা মিডিয়ার ও সিনেমার পেজ থেকে ‘চোখ’-এর টিজার এবং দুটি গান প্রকাশিত হয়েছে।

এদিকে শাপলা মিডিয়ার সূত্রে জানা গেছে, সিনেমা হলে মুক্তির পর ‘চোখ’ অন্তর্জালেও মুক্তি পাবে। তাদের অ্যাপ ‘সিনেবাজ’-এ সিনেমাটি উন্মুক্ত করা হবে।

অ্যাকশন ও রহস্যে ঘেরা এই সিনেমায় নিরব, বুবলী ও রোশান ছাড়া একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন বরেণ্য অভিনেতা শহীদুজ্জামান সেলিম।


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম