সংবাদ শিরোনাম

 

টাঙ্গাইলের কা‌লিহাতী‌তে যাত্রীবা‌হী বাস খা‌দে প‌ড়ে একজন নিহত হ‌য়ে‌ছেন। এ‌ সময় আহত হ‌য়ে‌ছেন কমপ‌ক্ষে ১৫ জন। আহত‌দের উদ্ধার ক‌রে টাঙ্গাইল জেনা‌রেল হাসপাতা‌লে পাঠা‌নো হ‌য়ে‌ছে।

মঙ্গলবার (২১ সে‌প্টেম্বর) ভো‌রে ভুঞাপুর-টাঙ্গাইল আঞ্চ‌লিক মহাসড়‌কের উপ‌জেলার নারা‌ন্দিয়া ইউ‌নিয়‌নের যদুরপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘ‌টে।

নিহতের নাম ছা‌য়েদ আলী খান (৬০)। তিনি নওগাঁর পোরশা উপ‌জেলার কোচপুর গ্রা‌মের মৃত নূর মোহাম্ম‌দের ছে‌লে।

নিহ‌তের ভা‌তিজা ও বাস যাত্রী আমিনুল ইসলাম ব‌লেন, চাচাসহ তিনজন ঢাকা যাওয়ার জন্য রা‌তে নওগাঁ থে‌কে রওনা দেই। বাস‌টি বঙ্গবন্ধু সেতু পার হ‌য়ে মহাসড়ক দিয়ে না গিয়ে ভুঞাপুর হ‌য়ে ঢাকার দি‌কে যা‌চ্ছিল। গা‌ড়ি ঠিকভা‌বে চালা‌তে চালক‌কে বারবার সতর্ক করা হ‌য়ে‌ছিল। প‌রে বাস‌টি সড়‌কের বাক ঘুর‌তে গিয়ে নিয়ন্ত্রণ হা‌রি‌য়ে খা‌দের পা‌নি‌তে প‌ড়ে যায়।

বাসযাত্রীরা জানান, চালক ঘু‌মন্তভাবে বাস চালা‌চ্ছি‌লেন। বারবার সতর্ক করার পরও দুর্ঘটনা ঘট‌ল। দুর্ঘটনার পর চালক, সুপারভাইজার ও হেলপার পা‌লি‌য়ে গে‌ছে।

টাঙ্গাইল ফায়ার সা‌র্ভিসের উপসহকা‌রী প‌রিচালক মো. আলাউ‌দ্দিন ব‌লেন, খবর পে‌য়ে ঘটনাস্থ‌লে পৌঁছে একজ‌নের মরদেহ উদ্ধার করা হ‌য়ে‌ছে। বাস‌টি সড়‌কের বাক ঘুর‌তেই নিয়ন্ত্রণ হা‌রি‌য়ে খা‌দের পা‌নি‌তে প‌ড়ে যায়।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম