সংবাদ শিরোনাম

 

গৌরীপুরে উপজেলা কৃষি সম্প্রসারণের উদ্যোগে স্থানীয় ৫০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে মাসকলাইয়ের বীজ ও সার বিতরণ করা হয়েছে। বুধবার (২২ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা কৃষি অফিস মিলনায়তনে এ বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদ বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হাসান মারুফের সভাপতিত্বে ও ডিকেআইবি উপজেলা শাখার সাধারণ সম্পাদক শরিফুল ইসলামের সঞ্চালনায় এ উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান, সহকারী কমিশনার (ভূমি) মোসা. নিকহাত আরা, কৃষি কর্মকর্তা লুৎফুন্নাহার, অতিরিক্ত কৃষি কর্মকর্তা নিলুফার ইয়াসমিন, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা অরুণিমা কাঞ্চি সুপ্রভা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) ডা. হেলাল উদ্দিন আহাম্মদ, সাধারণ সম্পাদক বিধু ভূষণ দাস, উপজেলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার রুবি, উপজেলা ছাত্র লীগের সভাপতি উত্তম কুমার সরকার প্রমুখ।

উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ লুৎফুন্নাহার জানান, উপজেলায় মোট ৫০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বীজ ও সার বিতরণ করা হয়েছে। জনপ্রতি মাসকলাই বীজ ৫, সার ডিএপি ১০ ও এমওপি ৫ কেজি করে বিতরণ করা হয়েছে।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম