সংবাদ শিরোনাম

 

নেত্রকোনায় বিকল ট্রাকের সঙ্গে মাছবাহী পিকআপের ধাক্কায় তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে নেত্রকোনা-ময়মনসিংহ মহাসড়কের চল্লিশা ইউনিয়নেরর বাগড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার পাইকুরাটি ইউনিয়নের গাছতলা গ্রামের মাছ ব্যাবসায়ী রনি মিয়া ও তার চাচাত ভাই জনি মিয়া এবং পিকআপ চালক আবুচান।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার দিবাগত রাতে সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার পাইকুরাটি ইউনিয়নের গাছতলা থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায় মাছবহনকারী একটি পিকআপ। বাগড়া বাজার এলাকায় পৌঁছালে পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা একটি বিকল ট্রাকের সঙ্গে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই মাছ ব্যবসায়ী রনি মিয়া ও তার চাচাতো ভাই জনি মিয়া মারা যান।

গুরুতর আহত পিকআপ চালক আবুচানকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে নিহত ও আহতদের উদ্ধার করে। গুরুতর আহত আরেকজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শাকের আহমেদ জানান, নিহত দুইজনের মরদেহ শ্যামগঞ্জ পুলিশ ফাঁড়িতে নেওয়া হয়েছে। আর পিকআপ চালক আবুচানের মরদেহ ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে রয়েছে। ময়না তদন্তের পর নিহতদের মরদেহ হস্তান্তর করা হবে।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম