সংবাদ শিরোনাম

 

ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের করোনা ইউনিটে আরও তিনজনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে দুজন করোনায় ও একজন উপসর্গ নিয়ে মারা গেছেন।

সোমবার (২৭ সেপ্টেম্বর) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতালের করোনা ইউনিটের মুখপাত্র ডা. মহিউদ্দিন খান মুন। তিনি জানান, রোববার সকাল ৮টা থেকে সোমবার সকাল ৮টা পর্যন্ত ইউনিটটিতে করোনায় মারা যাওয়া দুজনই ময়মনসিংহের। তারা হলেন- সদরের আনোয়ারা বেগম (৭৫) ও গৌরীপুরের আমেনা খাতুন (৬০)। এ ছাড়াও করোনার উপসর্গ নিয়ে জামালপুরের নুরুন্নাহার (৬০) নামে এক নারী মারা গেছেন।

এ নিয়ে চলতি সেপ্টেম্বর মাসে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ও উপসর্গ নিয়ে ১১৮ জনের মৃত্যু হলো। গত জুলাই ও আগস্ট মাসে ৯০১ জনের মৃত্যু হয়েছিল।

ডা. মুন আরও জানান, করোনা ইউনিটে নতুন করে ১৩ জন ভর্তিসহ ১০৫ জন রোগী চিকিৎসাধীন আছেন। এদের মধ্যে আইসিইউতে রয়েছেন ১০ জন। আর ওই সময়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩৩ জন।

এদিকে জেলা সিভিল সার্জন ডা. নজরুল ইসলাম জানান, গত ২৪ ঘণ্টায় ৩৭৩ নমুনা পরীক্ষায় ২৩ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৬.১৭ শতাংশ। এ পর্যন্ত জেলায় মোট আক্রান্ত হয়েছেন ২১ হাজার ৯০৬ জন এবং সুস্থ হয়েছেন ২০ হাজার ৮৮০ জন।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম