সংবাদ শিরোনাম

 

‘মিস আর্থ বাংলাদেশ ২০২১’ প্রতিযোগিতায় বিজয়ী হয়েছেন উম্মে জমিলাতুন নাইমা। শুক্রবার নগরীর একটি পাঁচ তারকা হোটেলে অনুষ্ঠিত হয় গ্র্যান্ড ফিনালে। গালা রাউন্ডে মিস এয়ার, ফায়ার ও ওয়াটার বাংলাদেশ হিসেবে ভূষিত হয়েছেন যথাক্রমেÑ সাকিলা তানহা, পিয়াল সরকার ও ফাহমিদা বর্ষা।

এ ছাড়া মিস বিউটিফুল ফেস ও মিস সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার নির্বাচিত হয়েছেন যথাক্রমেÑ ফারজাহান পিয়া ও আরুশা আবিদা। এ প্রতিযোগিতায় বিজয়ী উম্মে জমিলাতুন নাইমা সিলেটের মেয়ে। অনুভূতি ব্যক্ত করে তিনি বলেনÑ‘এই জার্নিতে যারা আমার পাশেছিলেন এবং আমাকে বিশ্বাস করেছেন তাদের কাছে কৃতজ্ঞ। সবার কাছ থেকে যে ভালোবাসা পেয়েছি, তাতে আমি সত্যিই অভিভূত। হৃদয়ের অন্তঃস্থল থেকে সবাইকে ধন্যবাদ জানাই। রানির মাথার মুকুট শুধু তার নয়, যারা তার উপর বিশ্বাস রেখেছেন তাদের সবার।’ আয়োজনটির ন্যাশনাল ডিরেক্টর নায়লা বারী, ‘মিস আর্থ বাংলাদেশ-২০২০’ বিজয়ী মেঘনা আলম এবং রোটারি ফার্স্ট লেডি রোকেয়া ফারুকী বিজয়ীদের মাথায় মুকুট পরিয়ে দেন।

লাইসেন্সি প্রতিষ্ঠান ত্রিপল নাইন গ্লোবাল ও রোটারি ডিস্ট্রিক্ট ৩২৮১ এই প্রতিযোগিতার আয়োজন করে আসছেন। প্রতিযোগীদের শিক্ষা, মেধা, পরিবেশ চিন্তা ও উপস্থাপনার ভঙ্গিকে মানদ- হিসেবে বিবেচনা করেই তাদের নির্বাচিত করা হয়েছে। গ্র্যান্ড ফিনালে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। মিস আর্থ বাংলাদেশের ন্যাশনাল ডিরেক্টর নায়লা বারী জানান, মিস আর্থের উদ্দেশ্য হচ্ছে আর্থ আইকন দিয়ে পৃথিবীর প্রকৃতি, পরিবেশ ও আবহাওয়া রক্ষায় সচেতনতা গড়ে তোলা এবং বিভিন্ন উদ্যোগ গ্রহণে উৎসাহিত করা। বিশ্ব দরবারে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন উম্মে জমিলাতুন নাইমা।


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম