সংবাদ শিরোনাম

 

ডাক বিভাগের মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’-এর গ্রাহকেরা এখন আরও সহজে দেশের প্রায় সব ইনসিওরেন্স কোম্পানির প্রিমিয়াম জমা দিতে পারছেন। সম্প্রতি গার্ডিয়ান লাইফ, রূপালী লাইফ ও চার্টার্ড লাইফ ইনসিওরেন্সের সঙ্গে চুক্তি করেছে ‘নগদ’।

এর আগে ‘নগদ’ জীবন বীমা করপোরেশন ও মেটলাইফ ইনসিওরেন্সসহ অন্তত ২৭টি বীমা প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি করে। যার ফলে গ্রাহকেরা খুব সহজে তাদের প্রিমিয়াম ‘নগদ’-এর মাধ্যমে প্রদান করতে পারছেন।

সম্প্রতি ঢাকার গুলশানে গার্ডিয়ান লাইফ ইনসিওরেন্স কোম্পানি লিমিটেড-এর প্রধান কার্যালয়ে একটি চুক্তি স্বাক্ষরিত হয়। ‘নগদ’-এর প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) শেখ আমিনুর রহমান ও গার্ডিয়ান লাইফ ইনসিওরেন্সের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) শেখ রাকিবুল করিম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

এ সময় ‘নগদ’-এর চিফ সেলস অফিসার মো. শিহাব উদ্দিন চৌধুরী, হেড অব বিজনেস সেলস মো. সাইদুর রহমান, হেড অব ইনসিওরেন্স সেগমেন্ট মো. বায়েজিদ, গার্ডিয়ান লাইফ ইনসিওরেন্স চিফ অপারেটিং অফিসার শামীম আহমেদ এবং হেড অব মার্কেটিং অ্যান্ড কমিউনিকেশন রুবাইয়াত সালেহিন উপস্থিত ছিলেন।

এই চুক্তির ফলে মোবাইল ব্যাংকিং সেবা ‘নগদ’-এর গ্রাহকেরা মাত্র কয়েক মিনিটে অ্যাপের মাধ্যমে গার্ডিয়ান লাইফের ইজিলাইফ প্যাকেজ কিনতে পারবেন। ‘নগদ’-এর মাধ্যমে পেমেন্ট করে গ্রাহকেরা উপভোগ করতে পারবেন ইজিলাইফের দেওয়া আকর্ষণীয় সব অফার।

এ ছাড়া চার্টার্ড লাইফ ইনসিওরেন্স ও রূপালী লাইফ ইনসিওরেন্সের সঙ্গেও সমঝোতা চুক্তি স্বাক্ষর করেছে ‘নগদ’। ফলে এখন থেকে দেশের সব শ্রেণি-পেশার মানুষ উন্নত ইনসিওরেন্স সুবিধার আওতায় এই দুটি ইনসিওরেন্সের প্রিমিয়াম ‘নগদ’-এর মাধ্যমে প্রদান করতে পারবেন। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে প্রতিষ্ঠানগুলোর ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

গার্ডিয়ান লাইফ, চার্টার্ড লাইফ ও রূপালী লাইফ ইনসিওরেন্সের সঙ্গে এই চুক্তির ফলে ‘নগদ’-এর গ্রাহকেরা এখন খুব সহজে তাদের প্রিমিয়াম জমা দিতে পারছেন। স্বাস্থ্যবিধি মেনে সুরক্ষার পাশাপাশি বাঁচবে গ্রাহকের যাতায়াত খরচ ও সময়। এখন হাতে হাতে ইনসিওরেন্স পেমেন্টের পরিবর্তে ‘নগদ’ অ্যাপে মিলবে সকল ধরনের সুবিধা। ‘নগদ’ তার গ্রাহকদের ইনসিওরেন্স পেমেন্টের জন্য খরচ কমিয়েছে এবং অনেক ক্ষেত্রে আকর্ষণীয় সব সুবিধা নিয়ে এসেছে হাতের মুঠোয়।

নতুন চুক্তির বিষয়ে ‘নগদ’-এর প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) শেখ আমিনুর রহমান বলেন, ‘নগদ’ শুরু থেকে গ্রাহকবান্ধব সব সেবা নিয়ে এসেছে। গ্রাহকদের আরও আধুনিক ও সাশ্রয়ী সেবা দিতে ৩০টির বেশি জীবন বীমা প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি করেছে ‘নগদ’। আগামীতে আরও কিছু আকর্ষণীয় সেবা দিতে কাজ করছে ‘নগদ’।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম