সংবাদ শিরোনাম

 

ময়মনসসিংহে র‍্যাবের অভিযানে চার কেজি গাঁজাসহ আন্তঃজেলা মাদক ব্যবসায়ীচক্রের ৩ সদস্যকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার রাতে বিভাগীয় নগরীর ঢাকা বাইপাস দিঘারকান্দা এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলো, ইব্রাহিম, মহিউদ্দিন ও সাজ্জাদ আহমেদ।

র‍্যাব-১৪ এর কোম্পানি কোমান্ডার মেজর আখের মুহাম্মদ জয় জানান, র‍্যাবের সহকারী পরিচালক আনোয়ার হোসেনের নেতৃত্বে একটি চৌকস দল বৃহস্পতিবার রাতে ঢাকা ময়মনসিংহ রোডে টহল ডিউটিকালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, আন্তঃজেলা মাদক ব্যবসায়ী চক্রের একটি দল ঢাকা ময়মনসিংহ মহাসড়কের ঢাকা বাইপাস দিঘারকান্দা এলাকায় বিপুল পরিমাণ মাদক কেনাবেচা করছে। তাৎক্ষণিক অভিযান পরিচালনা করে তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। তাদের কাছ থেকে চার কেজি গাঁজা উদ্ধার করা হয়।

আটককৃতরা হলো, ব্রাহ্মণবাড়িয়ার ইব্রাহিম ও মহিউদ্দিন এবং সিলেট জালালাবাদ এলাকার সাজ্জাদ আহমেদ। আটককৃতদের বরাতন দিয়ে র‍্যাব আরো জানায়, এই চক্রটি দীর্ঘদিন ধরে বিভিন্ন এলাকা থেকে গাজা এনে ময়মনসিংহ অঞ্চলে পাইকারি ও খুচরা গাজা বিক্রি করছে। তাদের বিরুদ্ধে বৃহস্পতিবার কোতোয়ালি মডেল থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম