সংবাদ শিরোনাম

 

ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানার অভিযানে জিআর, সিআর গ্রেফতারী পরোয়ানা এবং মাদক মামলা ও অন্যান্য মামলার আসামিসহ ১০ জনকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের কাছ থেকে ৪০ পিস ইয়াবা ট্যাবলেট ও ৪ বোতল ভারতীয় আমদানী নিষিদ্ধ মদ উদ্ধার করা হয়েছে। রবিবার তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

 

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ বলেন, জেলা পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান এর নির্দেশে ময়মনসিংহ নগরীকে মাদক, সন্ত্রাস ও বিভিন্ন অপকর্ম রোধ করার লক্ষ্য নিয়ে কোতোয়ালী থানা পুলিশ নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় রবিবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় অভিযান চালিয়ে নগরীর বিভিন্ন এলাকা থেকে জিআর গ্রেফতারী পরোয়ানায় ৫ জন বোররচর বাজারের আলম মিয়ার এনামুল, চর ঈশ্বরদিয়া বেড়ী বাধের হবি মিয়ার ছেলে আজিজুল, উজান ঘাগড়ার মৃত লোকমান আলীর ছেলে মোঃ আঃ ছালাম, ভাবখালী দক্ষিনপাড়ার মোঃ খোরশেদ আলমের স্ত্রী মোছাঃ হালিমা খাতুন, শাখির আহম্মেদের ছেলে খোরশেদ আলমকে গ্রেফতার করেছে পুলিশ।

সিআর গ্রেফতারী পরোয়ানায় ২ জন আসামি বয়রা ধোপাবাড়ীর সুধীর চন্দ্র সরকারের ছেলে নারু গোপাল সরকার, বলাশপুর আবাসনের ফজলুল হকের ছেলে আসাদুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ।

অপরদিকে মাদক মামলায় ৪০ পিস ইয়াবা ট্যাবলেট ও ভারতীয় নিষিদ্ধ আমদানি ৪ বোতল মদসহ ২ জন আসামী গিরিশ চক্রবর্তী রোডের আনোয়ার হোসেনের ছেলে মোঃ অমিত হাসান, আকুয়া সরদারবাড়ীর কাজিমুদ্দিনের ছেলে সাব্বির এবং অন্যান্য মামলার আসামিসহ মোট ১০ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেফতারীকৃত আসামীদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম