সংবাদ শিরোনাম

 

গত চার মাসধরে মিথিলার নতুন নতুন সিনেমার খবর আর সাম্প্রতিক পুজোর চোখজুড়ানো ফটোশুটে সরগরম হয়ে আছে টলিপাড়া। সহসা ঢাকায় ফেরার লক্ষণ ছিলো না তাতে। অথচ হঠাৎই ফিরলেন, দিলেন চমকও।

জানালেন, নতুন সিনেমার খবর। নাম তার ‘জলে জ্বলে তারা’। এতে মিথিলার নায়ক হিসেবে থাকছেন টিভি সু-অভিনেতা এফএস নাঈম। সরকারি অনুদান নিয়ে ছবিটি নির্মাণ করছেন অরুণ চৌধুরী।

মিথিলা বাংলা ট্রিবিউনকে বলেন, ‘আমাকে ছাড়াই ছবিটির প্রথম লটের শুটিং শেষ হয়েছে! আমি তখন কলকাতায়। সেখান থেকেই অরুণদার সঙ্গে পুরো বিষয়টি চূড়ান্ত করি। গতকাল ঢাকায় ফিরেই চুক্তিবদ্ধ হই। আর শুটিংয়ে ঢুকছি কাল (১৪ অক্টোবর) থেকে।’

এতে নাঈম-মিথিলা ছাড়াও আছেন ফজলুর রহমান বাবু, আজাদ আবুল কালাম, মুনিরা আখতার মিঠু, মোস্তাফিজুর নূর ইমরান, ইকবাল, শখ, ওবিদ রেহান প্রমুখ। ছবিটির গল্প লিখেছেন ইফফাত আরেফিন তন্বী।

টিভি পর্দার লম্বা ক্যারিয়ার পেরিয়ে সিনেমায় অভিষেক হয় ঢাকার ‘অমানুষ’ দিয়ে। অনন্য মামুনের এই ছবিটি রয়েছে মুক্তির মিছিলে। সম্প্রতি কলকাতায় গিয়ে কাছাকাছি সময়ে যুক্ত হলেন টলিউডের তিনটি সিনেমায়। প্রথমটি রাজর্ষি দে’র ‘মায়া’, রিঙ্গোর ‘আ রিভার ইন হ্যাভেন’ এবং অরুণাভ খাসনবিশের ‘নীতিশাস্ত্র’।

প্রসঙ্গত, কন্যা আইরাকে নিয়ে গত ৩০ জুন কলকাতার উদ্দেশ্যে ঢাকা ছাড়েন রাফিয়াথ রশিদ মিথিলা।


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম