সংবাদ শিরোনাম

 

বর্তমান সময়ে নাটকের জুটি হিসেবে দারুণ জনপ্রিয় তৌসিফ মাহবুব ও সাফা কবির। এবার তারা জুটি বাঁধলেন ‘থার্ড চান্স’ নাটকে। এটি রচনা ও পরিচালনা করেছেন নির্মাতা বাবু সিদ্দিকী। নাটকটিতে আরোও অভিনয় করছেন মাসুম বাশার, রকি খান ও এ্যাথেনাসহ আরো অনেকে।

নাটকটি গল্পে দেখা যাবে, রিটায়ার্ড প্রাপ্ত জামান সাহেব তার চাকরি থেকে রিটায়ার্ড নিলেও, তার গৎবাঁধা জীবন, অনুশাসন, সময়ের সঠিক মূল্যায়ণ এগুলো থেকে মোটেও রিটায়ার্ড নেননি। বরং রিটায়ার্ড নেয়ার পর এগুলোর প্রতি তার মনোযোগ বেশ বেড়েছে। তিনি বাসার দরজার সামনে একটি ছোট্ট টেবিল পেতে রেখেছেন, তার উপরে টালি খাতা রেখে দিয়েছেন।

যে বাসা থেকে বাইরে যাবে, তার যাওয়ার সময় যাওয়ার কারণ এমনকি আসার সম্ভাব্য সময়ও সেখানে উল্লেখ করে বের হতে হবে। তার একমাত্র মেয়ে অবনী। যেমন সুন্দর ঠিক তেমনই মিষ্টি তার আচরণ। বাবার এমন কর্মকান্ডে শুরুতে সে বিচলিত থাকলেও, এখন সেটা সে মানিয়ে নিয়েছে।

অবনীর খুব ভাল বন্ধু আবির। এবং তাদের দুজনের খুব কমন বন্ধু হলো সাদিয়া। পড়াশোনার পাট চুকালেও তিন বন্ধুর সম্পর্ক এখানে অটুট রয়ে গেছে।

আবির আজকাল অবনীর প্রতি একটু বেশিই কেয়ার করছে। কারণে অকারণে খোঁজ নিচ্ছে, হুট হাট ফোন করে এক্সট্রা খাতির জমাচ্ছে। এরমধ্যে অবনীর বার্থডে উপলক্ষ্যে সাদিয়ার বাসায় বেশ জমজমাট এক সারপ্রাইজ। পার্টির এরেঞ্জ করেছে আবির। অবনী এত বিশাল আয়োজন দেখে হতবাক, তাই আনন্দে আত্মহারা হয়ে আবিরকে জড়িয়ে ধরে। ঠিক তখনই আবিরের ভেতর দিয়ে অন্যরকম ভাললাগা শিহরিত হয়।

আবিরের বুঝতে বাকি থাকেনা যে, এটার নাম ভালবাসা। কিন্তু ততক্ষণে মেঘে মেঘে বেলা শেষ। আবির তার ভালবাসার কথা প্রকাশের আগেই অবনীর এংগেজমেন্ট হয়ে যায় অন্য একজনের সাথে। এরপরই নাটকের মোড় নেয় অন্যদিকে।

নির্মাতা জানালেন, নাটকটি শিগগিরই কোনো একটি টিভিতে প্রচার হবে।


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম