সংবাদ শিরোনাম

 

আসন্য স্থানীয় সরকার নির্বাচনে জামালপুরের সরিষাবাড়ী উপজেলার ০২ নং পোগলদিঘা ইউনিয়নের বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী বীর মুক্তিযোদ্ধার সন্তান জামালপুর জেলা ট্রাক টেংকার-লড়ি মালিক সমিতির তারাকান্দি আঞ্চলিক শাখার সম্পানিত সাধারণ সম্পাদক আশরাফুল আলম মানিক মোটরসাইকেল শোভাযাত্রা করেছে। গতকাল (বুধবার) সকাল ১০টার সময় তারাকান্দি যমুনা সার কারখানা শহীদ মিনার চত্তর থেকে শোভাযাত্রাটি বের হয়ে ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড এর প্রধান প্রধান সড়ক পরিদর্শন করে ৪ ঘন্টা পরে তারাকান্দি যমুনা সার কারখানা আবাসিক এলাকায় এসে শেষ হয়। শুভাযাত্রায় ৯শতাধিক মোটর সাইকেল ও অর্ধশতাধিক ইজিঅটোবাইকে ও হাজারো জনতা অংশগ্রহন করেন।

 

পরে শোভযাত্রা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে নৌকা মনোনয়ন প্রত্যাশী আশরাফুর আলম মানিক বলেন, “জননেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা যদি আমাকে নৌকা প্রতীক দেয়, তাহলে আমি পোগলদিঘা ইউনিয়নকে উন্নয়নশীল ও রোল মডেল হিসেবে তৈরি করবো। দেশ রতœ জননেত্রী শেখ হাসিনা ও আমার নেতা তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এম.পি মহোদয়ের হাত কে দৃঢ় ও শক্ত করবো। তিনি আরও বলেন, ব্যকার যুবকের কর্মসংস্থানের ব্যবস্থা করবো।

 

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের সহসভাপতি রইচ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আজমত আলী, আওয়ামীলীগ নেতা মিজানুর রহমান, তোজাম্মেল হক টিটু গোলাম মোস্তাফা বাবুসহ আওয়ামী ও এর অংগ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম