সংবাদ শিরোনাম

 

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র টিটু বলেছেন, প্রধানমন্ত্রীর দূরদর্শী নেতৃত্বে আজ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সে স্বপ্ন আজ বাস্তবে পরিনত হয়েছে। জাতির পিতার স্বপ্ন ছিলেন অসাম্প্রদায়িক সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলা।

 

একটি গোষ্ঠী আমাদের সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের পায়তারার চেষ্টা চালাচ্ছে। তিনি আরও বলেন, এক সময় আমরা আমাদের ধর্মীয় আচার- অনুষ্ঠান পালনেও শংকিত ছিলাম। আজ সে অবস্থার উত্তরণ হয়েছে। আমরা যে সাম্প্রদায়িক সম্প্রীতি অর্জন করেছি তা বজায় রাখা আমাদেরই দায়িত্ব। এজন্য প্রয়োজন সকলের সহযোগিতা। বুধবার (১৩ অক্টোবর) সন্ধ্যায় ময়মনসিংহ সিটির শম্ভুগঞ্জ দূর্গাবাড়ী কালিবাড়ী শ্মশান দেবালয় সংঘ ও বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শনকালে মেয়র মোঃ ইকরামুল হক টিটু এসব কথা বলেন।

 

এ সময় মেয়র প্রতিটি মন্দিরের পুরোহিত, পূজা কমিটির নেতৃবৃন্দের কাছে ফুলের শুভেচ্ছার সাথে মিষ্টান্ন, করোনা সুরক্ষা সামগ্রী ও ৫০০০ টাকা তুলে দেন। এবং উপস্থিত সকলের সাথে মতবিনিময় করেন। পূজামন্ডপ পরিদর্শনকালে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ০৩ সামীমা আক্তার, ৩৩ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ শাহজাহান মুনির, ৩১, ৩২ ও ৩৩ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর ফারজানা ববি কাকলি, জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজিব, খাদ্য ও স্যানিটেশান কর্মকর্তা দীপক মজুমদারসহ পূজা মন্ডপসমূহের নেতৃবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম