সংবাদ শিরোনাম

 

ময়মনসিংহের মুক্তাগাছায় ঘরের মেঝে খুঁড়ে আব্দুর রশীদ (৬৫) নামে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় বাবু (১৮) নামে একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

শুক্রবার (১৫ অক্টোবর) সকালে পৌর এলাকার ঈশ্বরগ্রাম থেকে তাকে আটক করা হয়। এর আগে বৃহস্পতিবার (১৪ অক্টোবর) রাত সাড়ে ১১টার দিকে একই গ্রামের নিজ ঘরের মেঝে খুঁড়ে ওই বৃদ্ধের মরদেহ উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ হাসান। তিনি জানান, গত ১০ অক্টোবর দুপুর ২টার দিকে চোখের চিকিৎসা করানোর কথা বলে ঘরে তালা দিয়ে বাড়ি থেকে বের হন আব্দুর রশীদ। বিকেল গড়িয়ে সন্ধ্যা হলেও বাড়ি ফেরেননি তিনি। পরিবারের লোকজন তাকে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেন।

বৃহস্পতিবার রাতে পরিবারের একজন তালা দেওয়া ঘর থেকে থালা আনতে যান। তখন তালাটি ভেঙে ঘরে প্রবেশ করতেই লাশের গন্ধ পান। তার চিৎকারে আশপাশের লোকজন এসে পুলিশে খবর দেয়। খবর পেয়ে ঘরের মেঝে খুঁড়ে তার মরদেহ উদ্ধার করে পুলিশ

ওসি বলেন, লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। অন্যদিকে আটক বাবু আব্দুর রশিদের মেয়ের ছেলে। তিনি বেশিরভাগ সময় নানার সঙ্গে কাটাতেন। এ ঘটনায় তাকে জিজ্ঞাসাবাদ করতেই আটক করা হয়েছে।


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম