সংবাদ শিরোনাম

 

ময়মনসিংহে অটোরিকশা চোর চক্রের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) রাত ১০ টার দিকে সদর উপজেলার চুরখাই থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের হেফাজত থেকে ৫টি চোরাই অটোরিকশা উদ্ধার করা হয়।

গ্রেফরকৃতরা হলেন- মো. শাহ আলম (৪৫), মো. জুয়েল (৪০), শহিদ (২৫), মো. বাদশা (২৮) ও আলমগীর হোসেল ওরফে আলম (৩৫)। গ্রেফতারকৃত শাহ আলমের বাড়ী লক্ষ্মীপুরের রায়পুরে। বাকীদের বাড়ি ময়মনসিংহ বিভাগের বিভিন্ন জেলায়।

কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ কামাল আকন্দ জানান, কোতোয়ালি থানাধীন চুরখাই বাজারে মজিবুর ডিলারের রাইস মিল সংলগ্ন ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশ থেকে ৫টি অটোরিকশাসহ ৫ চোরকে গ্রেফতার করা হয়। তারা সংঘবদ্ধ আন্ত.জেলা চোর চক্রের সক্রিয় সদস্য।

ওসি শাহ কামাল আকন্দ জানান, আসামিদের বাড়ি ভিন্ন ভিন্ন জেলায় হলেও তারা ময়মনসিংহ, জামালপুর, নেত্রকোনা এবং শেরপুর জেলায় সংঘবদ্ধ হয়ে অভিনব কায়দায় অটোরিকশা চুরি করে। তারা প্রথমে ছদ্মবেশে যাত্রী সেজে অটোর চালককে দোকানে পাঠায় কিছু কিনার জন্য অথবা পিছনের গাড়িতে আরও যাত্রী আছে একথা বলে যাত্রীকে নিয়ে আসার জন্য পাঠায়। এ সুযোগে চোর চক্রের সদস্যরা দ্রুত অটো নিয়ে চলে যায়।

ওসি জানান, এছাড়া চোরেরা বাস পরিবর্তনের কথা বলে মালামাল নামানোর কথা বলে অটোরিকশা নিয়ে পালিয়ে যেত। নগরীর গুরুত্বপূর্ণ স্পটগুলো ছাড়াও ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বিভিন্ন স্থানে লাগানো সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে। চোর চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দায় স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের পর সাত দিনের রিমান্ড চেয়ে তাদের আদালতে পাঠানো হয়েছে।


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম