সংবাদ শিরোনাম

 

ময়মনসিংহের ত্রিশালের চেলের ঘাট এলাকায় দাঁড়িয়ে থাকা ট্রাকে যাত্রীবাহী বাসের ধাক্কায় একই পরিবারের নারী ও শিশুসহ ৭ যাত্রী নিহত ও আহত হয়েছেন কমপক্ষে ১০ জন।

শনিবার (১৬ অক্টোবর) বিকাল সাড়ে ৩টার দিকে দুর্ঘটনাটি ঘটে।
পুলিশ ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, শনিবার বিকেল সাড়ে তিনটার দিকে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের রায়মনি গ্রামের চেলেরঘাট এলাকায় বিকল হওয়া একটি পাথর ভর্তি ড্রাম ট্রাককে ওভারটেক করার সময় শেরপুরগামী যাত্রীবাহী স্যাপার এম এ রহিম পরিবহনের একপাশ চিরে যায়। এতে ঘটনাস্থলেই একই পরিবারের শিশু ও নারীসহ ৪ ও ৩ ব্যক্তি সহ ৭জন নিহত হন।
পুলিশ ফায়ার সার্ভিস ও স্থানীয়রা গুরুতর আহত আরো ১০ জনকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেছে।

নিহতরা হলেন, ১। ফজলুল হক @ আজমুল (৩২) পিতা- মোঃ চানু মন্ডল, সাং- হাতপাগলা (মোড়ল বাড়ী), ২। মোঃ সিরাজ (৩৫) পিতা- গাজী মিয়া, সাং- দক্ষিন গণপদ্দি, ৩। ফাতেমা বেগম (২৫) স্বামী- ফজলুল হক @ ফজু, ৪। আব্দুল্লাহ (৬) ৫। আজমিনা (৮), উভয়পিতা- ফজলুল হক সাং- নকলা, ৬। নজরুল ইসলাম (৫০) পিতা- অজ্ঞাত, সাং- গইরা ফুলপুর, সর্ব থানা- নকলা, জেলা শেরপুর, ৭। হেলেনা (৪০) স্বামী- তাজুল ইসলাম, সাং- নিশিন্দা, থানা- ভালুকা, জেলা- ময়মনসিংহ।

বর্তমানে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক আছে। দূর্ঘটনা কবলিত গাড়ী দুইটি আটক আছে। আইনগত ব্যবস্থা গ্রহন প্রক্রিয়াধীন।
ত্রিশাল থানার ওসি মাইন উদ্দিন জানান, ত্রিশালের চেলের ঘাট এলাকায় একটি ড্রাম ট্রাক দাঁড়িয়ে থাকা অবস্থায় পেছন থেকে ঢাকাগামী যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা দেয়। এতেই এ দুর্ঘটনা ঘটে।

ওসি আরও জানান, নিহত সবাই বাসের যাত্রী। তারা ঘটনাস্থলেই নিহত হয়েছেন। আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতদের নাম পরিচয় এখনো জানাতে পারেনি পুলিশ।


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম