সংবাদ শিরোনাম

 

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট ছেলে শেখ রাসেলের ৫৮তম জন্মদিন বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে উদযাপিত হয়েছে।
এ উপলক্ষে সকালে সার্কিট হাউজ মাঠে শেখ রাসেলের অস্থায়ী বেদীতে পুষ্পার্ঘ অর্পন করেন জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হকসহ প্রশাসন ও বিভিন্ন সংগঠন। পরে জন্মদিন উপলক্ষে সার্কিট হাউজ মাঠে বৃক্ষ রোপণ করেন জেলা প্রশাসক মো. এনামূল হক। জেলা প্রশাসনের কর্মকর্তা ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

এদিকে জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে টাউন হল প্রাঙ্গনে শেখ রাসেলের অস্থায়ী বেদীতে পুষ্পার্ঘ অর্পন শেষে আলোচনা সভা ও দেয়া মাহফিল অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট জহিরুল হক খোকা ও সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুলসহ অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। ময়মনসিংহ সিটি করপোরেশনের পক্ষ থেকে সার্কিট হাউজ মাঠে শেখ রাসেল এর অস্থায়ী বেদীতে পুষ্পার্ঘ অর্পন করা হয়। বেলা ১১টায় সিটি করপোরেশনের মিলনায়তনে এক আলোচন সভা অনুষ্ঠিত হয়। এতে প্যনেল মেয়র, কাউন্সিলর কর্মকর্তা কর্মচারীগন উপস্থিত ছিলেন। বাদ জোহুর মসজিদ সমুহে শেখ রাসেলের রুহের মাগফেরাত কামনা বিশেষ দোয়া করা হয়।

এছাড়াও মহিলা আওয়ামী লীগ, চেম্বার অফ কমার্স কার্যালয়ে বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করে।
জেলা শিশু একাডেমী এই উপলক্ষে রচনা ও চিত্রাকণ প্রতিযোগিতার আয়োজন করে। জেলা প্রশাসন এর উদোগে ভাষা শহীদ আব্দুল জব্বার মিলোনায়তনে বিকালে আলোচনা সভা পুরুষ্কার বিতরণী ও বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।
এদিকে উপজেলাগুলোতে দিনটি বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালিত হয়েছে।


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম