সংবাদ শিরোনাম

 

বাংলা নাটকের শীর্ষ জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। ২০১৭ সাল থেকে বলা চলে রাজত্ব করছেন তিনি। অসংখ্য দর্শকপ্রিয় নাটকের সুবাদে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন ড্রামা ইন্ডাস্ট্রির কুইন হিসেবে।

রূপ-লাবণ্যে মেহজাবীন নায়িকাদের চেয়ে কোনো অংশে কম নন। এরপরও তাকে কখনো সিনেমায় দেখা যায়নি। তিনি নিজেও খুব একটা আগ্রহী নন সিনেমার জন্য। কিছু দিন আগে একটি বলিউড সিনেমার প্রস্তাব পেয়েছিলেন মেহু। তবে সেটা ফিরিয়ে দেন কিছু কারণে।

কিন্তু হঠাৎ মেহজাবীন বললেন, ছোট বেলা থেকেই তিনি সিনেমার নায়িকা হওয়ার স্বপ্ন দেখতেন। বুধবার (২০ অক্টোবর) ফেসবুকে একটি ছবি পোস্ট করে এ কথা বলেন তিনি। ছবিতে মেহজাবীনকে দেখা গেছে সত্তর-আশির দশকের নায়িকাদের রূপে।

ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, “ফিল্মের হেরোইন হওয়ার খুব শখ ছিল আমার। ছোট বেলা থেকেই আব্বা প্রত্যেক রবিবার ম্যাটিনি শো দেখাতে নিয়ে যেতেন। মধুবালা, মুমতাজ, নার্গিসের অভিনয় দেখতাম আর ভাবতাম আমিও একদিন হেরোইন হব।”

এরপর লিখেছেন, ‘চম্পা, চম্পা হাউজ’। এই শব্দ থেকেই বোঝা যায়, বাস্তবে নয়, এমনটা আসলে কোনো নাটক বা টেলিফিল্মের গল্পে দেখা যাবে। যেখানে তিনি অভিনয় করেছেন। সেটার নাম হতে পারে ‘চম্পা হাউজ’। যদিও মেহজাবীন নিজে বিষয়টি খোলাসা করেননি।

উল্লেখ্য, সংযুক্ত আরব আমিরাতে বেড়ে ওঠা মেহজাবীন দেশের শোবিজে পা রাখেন ২০০৯ সালে। একটি সুন্দরী প্রতিযোগিতায় অংশগ্রহণ করে চ্যাম্পিয়ন হন। এরপর ধীরে ধীরে নাটকের জনপ্রিয় মুখ হয়ে ওঠেন।


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম