সংবাদ শিরোনাম

 

ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানার বিশেষ অভিযানে সাজাপ্রাপ্ত ও মাদক মামলায় আসামিসহ মোট ১১ জনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার সকাল পর্যন্ত তাদেরকে নগরীর বিভিন্ন এলাকা থেকে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়েছে।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ্ কামাল আকন্দ বলেন, জেলা পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান এর নির্দেশে ময়মনসিংহ নগরীকে মাদক, সন্ত্রাস চুরি-ছিনতাই, জোয়াসহ বিভিন্ন অপরাধ দমনে কোতোয়ালী থানা পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

এরই অংশ হিসেবে বুধবার ২০অক্টোবর সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় অভিযান পরিচালনা করে ৩ মাসের সাজাপ্রাপ্ত আসামি ১ জন হলো রঘুরামপুরের মোঃ আঃ রহমানের ছেলে মোঃ জনি ইসলাম, জিআর গ্রেফতারী পরোয়ানায় ৪ জন হলো আকুয়া দক্ষিনপাড়া খালপাড়া মোকছেদের ছেলে মোঃ সেলিম, মোঃ আকাশ, চুরখাই এলাকার সাজুর ছেলে সাগর, পুরোহিতপাড়া এলাকার মোঃ বিল্লাল হোসেনের ছেলে মোঃ মিরাজ মিয়া ওরফে মিরাজ এবং সাজাপ্রাপ্ত

জিআর পরোয়ানায় ১ জন হলো নেহালিয়া কান্দার সরাব উদ্দিনের ছেলে মোঃ মোজাম্মেল হক ও মাদক মামলায় ৪ জন মোহাম্মদ আলীর ছেলে আব্দুস সামাদ,মোঃ আলম এর ছেলে মোঃ পারভেজ, মৃত- মোহাম্মদ হোসেনের ছেলে মোঃ ফরিদ,পাটগুদাম বিহারী ক্যাম্পের মোঃ গিয়াস উদ্দিন কুয়াইশির ছেলে রাজু কুয়াইশিসহ অন্যান্য মামলার আসামিসহ মোট ১১ জনকে গ্রেফতার করেছে পুলিশ। ওসি আরো বলেন, ময়মনসিংহ নগরীকে মাদকসহ বিভিন্ন অপরাধ দমনে কোতোয়ালী থানা পুলিশের অভিযান নিয়মিত অব্যাহত থাকবে। আসামিদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম