সংবাদ শিরোনাম

 

ময়মনসিংহের ত্রিশালে সড়ক দুর্ঘটনায় ৭ জন নিহতের রেশ কাটতে না কাটতেই আবারও প্রাণ গেল ২ জনের। এবার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ইউটার্ন নেওয়ার সময় যাত্রীবাহী লেগুনার সঙ্গে ট্রাকের সংঘর্ষে রিমা (২০) ও সাব্বির (২৫) নামে ২ জনের মৃত্যু হয়েছে।

বুধবার (২০ অক্টোবর) সকালে উপজেলার বগারবাজার এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। পরে দুপুরে চিকিৎসাধীন অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে তাদের মৃত্যু হয়। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১০ জন।

নিহত সাব্বির ভালুকা উপজেলার রান্দিয়া গ্রামের নবী হোসেনের ছেলে এবং রিমা একই গ্রামের আলাউদ্দিনের মেয়ে। ২ জনই ভালুকার মুলতাজিম স্পিনিং মিলে কাজ করতেন।

বিষয়টি নিশ্চিত করে ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইন উদ্দিন জানান, সকাল সাড়ে ৭টার দিকে একটি লেগুনা বগারবাজার এলাকায় ইউটার্ন নেওয়ার সময় দ্রুতগতিতে আসা ঢাকাগামী একটি ট্রাক সেটিকে চাপা দেয়। এতে অন্তত ১২ জন আহত হন। পরে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ২ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। পরে সেখানে মারা যান তারা।

ওসি আরও জানান, ঘটনার পরই ট্রাকটি দ্রুত পালিয়ে গেছে। লেগুনাটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম