সংবাদ শিরোনাম

 

ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে মাদক, সাজাপ্রাপ্ত ও নারী ও শিশু ধর্ষনকারী এবং জিআর গ্রেফতারী পরোয়ানা ও সিআর পরোয়ানা এবং অন্যান্য মামলার আসামিসহ ১৮ জনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় নগরীর বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ। কোতোয়ালী মডেল থানার ওসি শাহ্ কামাল আকন্দ বলেন, জেলা পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান এর নির্দেশে ময়মনসিংহ নগরীর মানুষকে শান্তিপ্রিয় বসবাস করার লক্ষ্যে এবং মাদক, সন্ত্রাস চুরি-ছিনতাই, জোয়াসহ বিভিন্ন অপরাধ নির্মূলে কোতোয়ালী থানা পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। এরই অংশ হিসেবে গত ২৪ ঘন্টায় অভিযান পরিচালনা করে জিআর পরোয়ানায়াভুক্ত ৫ জন হলো মধ্য বাড়েরার মোঃ মজিবুর রহমান,  রাঘবপুর পূর্বপাড়ার ছালেমা খাতুন, লিটন মিয়া, মোছাঃ নুরজাহান, মোঃ আঃ মোতালেব এবং ৩ মাসের সাজা পরোয়ানাভুক্ত আসামী গলগুন্ডার মতিউর রহমান, সিআর পরোয়ানাভুক্ত ৩ জন ভাটিবাড়েরার মোঃ হেলাল উদ্দিন, ভাটিবাড়েরারপাড়ের মোঃ শহিদুল ইসলাম, দিঘারকান্দার  মোঃ শহিদুল ইসলাম শাহিন। মাদক মামলায় ৯৫০ গ্রাম গাঁজা সহ ২ জন চরসিরতা উত্তর পাড়ার এমদাদুল হক, কুঠুরাকান্দার ২০০ গ্রাম গাঁজাসহ মোঃ ফজলুল হককে এবং নারী ও শিশু ধর্ষণকারী ১ জন চর কালীবাড়ী মিল গেইটের আলমগীর হোসেন ও অন্যান্য মামলার আসামিসহ মোট ১৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

আসামীদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। ওসি আরো বলেন, ময়মনসিংহ নগরীকে মাদক সন্ত্রাস চুরি-ছিনতাই জোয়াসহ বিভিন্ন অপরাধ দমনে কোতোয়ালী থানা পুলিশের এ অভিযান অব্যাহত থাকবে।


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম