সংবাদ শিরোনাম

 

ময়মনসিংহের গৌরীপুরে প্রগতিশীল গণসংগঠনসমূহের উদ্যোগে সারাদেশে অব্যাহত সাম্প্রদায়িক সহিংসতা বন্ধ ও এ ঘটনায় জড়িত মদদদাতাদের গ্রেপ্তার ও বিচারের দাবীতে মিছিল ও প্রতিবাদ করেছে। এ উপলক্ষে শুক্রবার (২২ অক্টোবর) বিকাল ৪ টায় পৌর শহরের প্রধান সড়কে মিছিল শেষে ধানমহালে একটি প্রতিবাদ সমাবেশ করা হয়।

বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী গৌরীপুর উপজেলা সংসদের সভাপতি পলাশ মাজহার এর সভাপতিত্বে ও যুব নেতা এম হাসান শুভ’র সঞ্চালনায় বক্তব্য রাখেন বাসদ, ময়মনসিংহ জেলার ইনচার্জ ইমাম হাসান খোকন, উপজেলা ক্ষেতমজুর সমিতির সভাপতি হারুন আল বারী, হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্য পরিষদের সাবেক সভাপতি হীরালাল দাস, খেলাঘর আসর গৌরীপুরের সমন্বয়ক সাখাওয়াত হোসেন তসলিম, ছাত্র ইউনিয়ন উপজেলা কমিটির সভাপতি এনামূল হাসান অনয় প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, সারাদেশে অব্যাহত সাম্প্রদায়িক সহিংসতা, হিন্দুদের মন্দিরে হামলা, বাড়িঘরে আগুন ও জ্বালিয়ে দেওয়ার কারণ, উস্কানিদাতা ও মদদদাতাদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি দিতে হবে এবং ভবিষ্যতে এ ধরণের হামলা বন্ধ করার আহবাণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষক সমিতির সাধারণ সম্পাদক মজিবুর রহমান ফকির, ক্ষেত মজুর সমিতির সাধারণ সম্পাদক আঃ লতিফ, সাবেক ছাত্রনেতা রিয়াজুল হাসনাত, গৌরীপুর উদীচীর সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান, বাসদ শ্রমিকফ্রন্ট কলতাপাড়া শাখার আমিনুল ইসলাম, চাঁদের হাট গৌরীপুর শাখার আমিরুল মোমেনীন, যুবনেতা অনুপম ঘোষ, আলী আশরাফ আবীর, সুজন ময়মনসিংহ মহানগর শাখার সভাপতি এড. সিব্বির আহম্মেদ লিটন, প্রাজ্ঞজন ইয়াজদানী কোরায়সি কাজল, কবি স্বাধীন চৌধুরীসহ বিভিন্ন প্রগতিশীল সংগঠনের নেতাকর্মীবৃন্দ।


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম