সংবাদ শিরোনাম

 

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র বলেছেন, উদ্যোক্তাদের মাধ্যমে নতুন এক সম্ভাবনার দ্বার উন্মোচিত হয়েছে। বর্তমানে ই-কমার্সের মাধ্যমে দেশের যুবক নারী-পুরুষ ঘুরে দাঁড়ানোর সুযোগ পেয়েছে। এটা সম্ভব হয়েছে বর্তমান সরকারের সফল রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারনে। শুক্রবার (২২ অক্টোবর) সকালে এডভোকেট তারেক স্মৃতি মিলনায়তনে ময়মনসিংহ ই-কমার্স কার্ট আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন মেয়র মোঃ ইকরামুল হক টিটু।

 

মেয়র টিটু উদ্যোক্তাদের উদ্দেশ্যে বলেন, একটি পরিকল্পনা একটি কাজের অর্ধেক হিসেবে গণ্য করা হয়। তাই সঠিক পরিকল্পনা নিয়ে ব্যবসায় আসতে হবে। সঠিক কর্মপদ্ধতি, কমিটমেন্ট, ব্যবস্থাপনা ব্যবসায় সফলতা আনতে পারে।

 

কাউকে অন্ধ অনুসরণ করে নয় বরং নিজস্ব অবস্থান থেকে নিজস্ব পরিকল্পনা নিয়ে ব্যবসায় আসতে হবে। বিভিন্ন ক্ষেত্রে সরকার গৃহিত নানা পদক্ষেপকে মেয়র তার বক্তব্যে তুলে ধরেন এবং উদ্যোক্তাদের উদ্দেশ্যে আরও বলেন, আপনাদের পাশে সরকার আছে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশের ই-কমার্স খাতও ঈর্ষণীয় সাফল্য অর্জন করবে। ময়মনসিংহ ই-কমার্স কার্ট এর আয়োজনে স্বনির্ভরতার জাগরণ ম্যাক আড্ডা উল্লাসের উদ্বোধন করেন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এ. এইচ এম মোস্তাফিজুর রহমান।

 

মূখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহীদুল হারুন। ময়মনসিংহ ই-কমার্স কার্টের ফাউন্ডার সাদিয়া আফরিন লুনার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা বিভাগের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান রেজুয়ান আহমেদ শুভ, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক মনোজ কুমার প্রমাণিক, ময়মনসিংহ অঞ্চলের নিউজ চ্যানেল জর্নালিস্ট এসোসিয়েশন এর সভাপতি ও সময় টিভির ময়মনসিংহ প্রতিনিধি মোঃ হারুন-অর-রশিদ। অনুষ্ঠানে ময়মনসিংহ ই-কমার্স কার্ট এর সদস্যবৃন্দ সহ অন্যান্য গণ্যমাণ্য ব্যক্তিবর্গ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার প্রতিনিধি উপস্থিত ছিলেন।


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম